id
stringlengths
8
10
dialogue_bn
stringlengths
0
4.13k
summary_bn
stringlengths
3
349
13730272
অ্যাশলে: আরে গ্রেস: হ্যালো অ্যাশলে: কেমন আছো? গ্রেস: আমি ভালো আছি। আপনি? অ্যাশলে: আমিও ভালো আছি। অ্যাশলে: BTW শেষবার যখন আমরা একসাথে ছিলাম আপনি কাইলের কিছু সৌন্দর্য পণ্যের অর্ডার দিয়েছিলেন অ্যাশলে: তারা কি বিতরণ করা হয়েছিল? গ্রেস: হ্যাঁ তারা ছিল. গ্রেস: কিন্তু ডেলিভারির ব্যাপারটা ছেড়ে দিন গ্রেস: এটা ছিল নগদ অর্থের সম্পূর্ণ অপচয়। অ্যাশলে: 😂😂 কী রে! গ্রেস: আমি সেগুলি প্রয়োগ করেছি এবং আমি একটি ক্লাউনের মতো দেখতে ছিলাম অ্যাশলে:😂😂 চলো গ্রেস: আমি মজা করছি. তারা শুধুমাত্র বর্ণনা মেলে না. গ্রেস: আমি মনে করি আমিই ভুল রঙ বেছে নিয়েছি। অ্যাশলে: হতে পারে। কিন্তু আপনি এইমাত্র যা বললেন, আমি নিজেও তাদের চেষ্টা করতে দেখি না। গ্রেস: না। আপনি আপনার ভাগ্য চেষ্টা করা উচিত. অ্যাশলে: ঠিক আছে। একবার দেখা হলে আমাকে পুরো ঘটনাটা বলতে পারেন 😂 অনুগ্রহ: অবশ্যই😂😌
গ্রেস কিছু কাইল বিউটি প্রোডাক্ট অর্ডার করেছিলেন, কিন্তু সেগুলো তার জন্য ভালো ছিল না। সে মনে করে সে ভুল রঙের অর্ডার দিয়েছে। তিনি এখনও তাদের চেষ্টা করার জন্য Ashley সুপারিশ.
13819360
জেন: প্যাট, আপনি কখন ইতালিতে যাচ্ছেন প্যাট: সেপ্টেম্বরে, এমনকি আগস্টের শেষের দিকে জেন: তার আগে আমাদের দেখা করা উচিত প্যাট: বোলোগনায় আমার সাথে দেখা করার বিষয়ে কী? প্যাট: এটি দুর্দান্ত হতে পারে এবং ইতালি সেপ্টেম্বরে এখনও আশ্চর্যজনক জোশ: আমি ধারণা পছন্দ করি! জোশ: আমি ফ্লাইট চেক করব জোশ: আসলে আমরা বোলোগনায় হাস্যকরভাবে সস্তায় উড়তে পারি জোশ: <file_other> জেন: বাহ, 19 পাউন্ড ওয়ান ওয়ে জেন: তারা উপরে যাওয়ার আগে তাদের কিনুন জোশ: হ্যাঁ, আমাদের উচিত প্যাট: চমৎকার! আমি খুব খুশি আপনি সেখানে থাকবেন জোশ : ;)
প্যাট আগস্ট বা সেপ্টেম্বরে ইতালিতে চলে যায় এবং জেন এবং জোশকে বোলোগনায় তার সাথে দেখা করার পরামর্শ দেয়। জোশ আরও দামী হওয়ার আগে প্রতিটি £19 দিয়ে বিমানের টিকিট বুক করার পরামর্শ দেন।
13612073
সারাঃ আরে কফিতে কি যোগ কর? পুরোপুরি ভুলে গেছি.. আপনি আমাকে শেষবার বলেছিলেন। হান্না: এলাচ এবং দারুচিনি স্টিক সামান্য বিট শুধুমাত্র. সারা: ওহ হ্যাঁ ধন্যবাদ প্রিয় আমি সত্যিই সুবাস পছন্দ করেছি হান্না: আমি জানি এটাও ভালো স্বাদের? এবং কোন সমস্যা নেই সারা: হ্যাঁ দারুণ স্বাদ।
হান্না কফিতে এলাচ এবং দারুচিনি যোগ করে। সারাহ এটা এই ভাবে ভালোবাসে.
13829199
লিটা: হাই জেন জেন: হাই লিটা লিটা: দিনকাল কেমন যাচ্ছে? জেন: ওহ, এটা ঠিক আছে কিন্তু আমার ভয়ানক মাথাব্যথা আছে লিটা: আমি বাজি ধরছি এটা মেয়েরাই জেন: অবশ্যই, বাচ্চারা একটি আশীর্বাদ কিন্তু কখনও কখনও আমি একটি উপায় চালাতে চাই লিটা: আমি জানি, আমার ছেলের বয়স এখন সাত কিন্তু আমার মনে আছে যখন সে দুই বা তিন বছর বয়সী ছিল জেন: হাহাহা লিটা: ভার্জিনিয়া কি এখনও অসুস্থ? জেন: একটু হলেও অন্তত সে আর সব সময় কাঁদে না লিটা: ঈশ্বরকে ধন্যবাদ! জেন: টিনা গতকাল তাকে নিয়ে মজা করছিল, সে তাকে "ফর্টি-পপ" বলে ডাকে লিটা: ওহ, এটা নিষ্ঠুর! জেন: আমি জানি কিন্তু আমাকে অবশ্যই স্বীকার করতে হবে যে ভার্জিনিয়ার অন্ত্রের অসুস্থতার 3 দিন পরে এটি আমাকে হাসতে বাধ্য করেছিল লিটা: টিনার বয়স ৫ বছর হতে চলেছে, তাই না? জেন: হ্যাঁ, পরের সপ্তাহে, রবিবার
জেন তার সন্তানদের কারণে ভয়ানক মাথাব্যথা আছে। ভার্জিনিয়া এখনো একটু অসুস্থ। টিনা গতকাল তাকে "ফর্টি-পুপ" বলে ডাকে। আগামী সপ্তাহে রবিবার টিনার 5 বছর পূর্ণ হবে।
13681957
ট্যাগ: আরে গুউরল অ্যাঞ্জেলা:?? ট্যাগ: আজ রাতে আসতে চান? অ্যাঞ্জেলা: আপনি যদি আমাকে হয়রানি করা বন্ধ করেন তবে আমি উপকৃত হব।
ট্যাগ অ্যাঞ্জেলা হয়রানি বন্ধ করা উচিত.
13829465-1
ম্যাক্স: পবিত্র গরু বাস আসেনি আমার দেরি হবে! কোর্টনি: হানি, কেন সবসময় তোমার সাথে এমন হয়? ম্যাক্স: আমি দুঃখিত ☹️ আমি দ্রুত সেখানে যাওয়ার জন্য ক্যাব নিয়ে যাব। কোর্টনি: আপনার কাছে এখনও 15 মিনিট আছে। শুভকামনা!
ম্যাক্সের বাস আসেনি। ম্যাক্স সময়মতো তার গন্তব্যে পৌঁছানোর জন্য ক্যাব নেবে। ম্যাক্স এখনও 15 মিনিট আছে.
13818767
কার্ল: আমি কাজের লোকের সাথে খুব বিরক্ত, আমি উত্তর দিতে ভুলে গেছি টনি: ভুলে যাও, আমার সাথেও তাই জেসন: জিজ, বন্ধুরা, সেখানে কী চলছে কার্ল: একই পুরানো, গতকাল যা করার কথা ছিল জেসন: অভিশাপ, আপনাকে ধীর করতে হবে ম্যান, আমরা আর 20 বছর বয়সী নই কার্ল: আমি জানি, এখন ধোঁয়ায় চলছে, কিন্তু বছরের শেষে শীতল হওয়ার জন্য আমার কিছু ছুটি বুক করা আছে টনি: এটা ভালো, খুব ভালো, আমিও তাই করতে পারি জেসন: ঠিক আছে আমি মনে করি না আমি সক্ষম হব তবে আমাকে করতে হবে টনি: হ্যাঁ, এটাই ভালো মনোভাব
কার্ল এবং টনির অনেক কাজ আছে। কার্ল বছরের শেষে ছুটির বই আছে. জেসনও ছুটিতে যেতে চায়।
13727880
Wyatt: আরে সারাহ, আপনি কি আমাকে শেখাতে পারেন কিভাবে সেলাই করতে হয়? সারাঃ এটা একটা এলোমেলো অনুরোধ :-/ ওয়াট: আমি জানি সারাঃ তুমি কেন শিখতে চাও? ওয়াট: আমি আমার বান্ধবীকে অবাক করতে চাই সারা: মানে কি? Wyatt: তার জন্মদিনের জন্য, কিছু কেনার পরিবর্তে আমি তাকে একটি স্কার্ফ বানাতে চাই সারাঃ হুম, কেন? Wyatt: এটা রোমান্টিক না? আমি একটি নতুন দক্ষতা শিখছি এবং নিজের হাতে তার জন্য কিছু করছি সারাঃ হায়, না। ডিনার এবং একটি সিনেমা একটি স্কার্ফ চেয়ে আরো রোমান্টিক হবে Wyatt: আসুন, আপনি আমাকে শেখাতে পারেন? সারা: আমি এই সপ্তাহে খুব ব্যস্ত Wyatt: আমি অপেক্ষা করতে পারি, আমি কিছু মনে করি না, আমি সত্যিই শিখতে চাই সারাঃ যদি বল... Wyatt: ধন্যবাদ!!!
ওয়াট তার বান্ধবীকে চমকে দিতে চায়, তাই সে সারাহকে তাকে স্কার্ফ সেলাই করতে শেখাতে বলে। সারাহ মনে করেন না এটি একটি দুর্দান্ত ধারণা, তবে তিনি ওয়াটকে সাহায্য করবেন।
13730411
হিউ: আপনি যখন কাজ থেকে বাড়িতে আসেন তখন নিশ্চিত করুন যে বিড়ালটিকে বাইরে যেতে দেবেন না। হিউ: তার পা সুস্থ না হওয়া পর্যন্ত তিনি গৃহবন্দী। স্যাম: আহ! দরিদ্র শিশুর! স্যাম: সে কি আজ ভালো বোধ করছে? Hugh: আমি তাই মনে করি. হিউ: সে বাড়ির চারপাশে হাঁটাহাঁটি করছে এবং সবকিছুতে হিস হিস করছে। স্যাম: প্রলি রেগে গেছে কারণ সে বাইরে যেতে পারে না। Hugh: সম্ভবত. হিউ: সে গাধা মধ্যে একটি পরম ব্যথা হয়ে গেছে. হিউ: সে বিড়ালছানাদের তাড়া করছে এবং মানুষকে আক্রমণ করার চেষ্টা করছে। স্যাম: এটা আমার ছেলে! :-) Hugh: তাকে খাওয়ানো এবং তাকে অনেক ভালবাসা দিয়েছে। স্যাম: তাকে আমার কাছ থেকে একটি প্যাট দিন :-) Hugh: আমি করব
হিউজের বিড়ালকে তার থাবা নিরাময় না হওয়া পর্যন্ত বাড়ির ভিতরে থাকতে হবে। বিড়ালটি ইদানীং ঘরের মধ্যেই খারাপ আচরণ করছে। হিউ বিড়ালকে খাওয়াল।
13813262
ক্লোই: আর ইউ আপ? প্যাট্রিসিয়া:... ক্লোই: মিম, ঠিক আছে, রুক্ষ রাত : ডি প্যাট্রিসিয়া: আমি এখনও বিছানায় আছি প্যাট্রিসিয়া: কিন্তু আমার সত্যিই জল দরকার প্যাট্রিসিয়া: এবং এটি এত এত দূরে ক্লো: অন্তত আপনি ভাল মেজাজে আছেন;) প্যাট্রিসিয়া: এটা যতটা ভালো ক্লোই: আপনি কি সেই লোকটির নম্বর পেয়েছেন? প্যাট্রিসিয়া: হ্যাঁ, আমি করেছি। ক্লো: আর...? ক্লোই: তুমি কি তাকে তোমার দিয়েছ? প্যাট্রিসিয়া: তুমি কি পাগল? আমি এলোমেলো ছেলেদের আমার নম্বর দিচ্ছি না Chloe: এমনকি কিউট বেশী? ;) প্যাট্রিসিয়া: হাহাহা, আপনি যখন শান্ত হন তখন তারা এত সুন্দর নাও হতে পারে ক্লোই: আসুন, আমি মাতাল ছিলাম না তাই আপনি আমার রায়ের উপর নির্ভর করতে পারেন;) ক্লোই: তুমি কি তাকে ডাকবে? প্যাট্রিসিয়া: এখনও জানি না, অবশ্যই এখন নয় ক্লো: ভাল, অবশ্যই এখন নয়, তবে সাধারণভাবে প্যাট্রিসিয়া: সম্ভবত না
প্যাট্রিসিয়া এবং ক্লো গত রাতে বাইরে গিয়েছিলেন। প্যাট্রিসিয়া একজন লোককে পছন্দ করেছিল এবং তার নম্বর পেয়েছিল। তবে, তিনি নিশ্চিত নন যে তিনি তাকে কল করতে যাচ্ছেন কিনা। ক্লো মনে করে সে সুদর্শন।
13865267
সামান্থা: আমি ঐশ্বরিক পাব-এ আছি। একটি বিয়ার পান করা। একা জেরি: আপনি কি চান আমরা আপনার সাথে যোগ দিই? সামান্থা: এটা ভালো হবে... ক্লেয়ার: আমি নিচে আসতে পারি কিন্তু আমি পান করছি না জেরিঃ কবে থেকে?? ক্লেয়ার: গতকাল থেকে জেরি: এটা খবর সামান্থা: তুমি এখানে আসো না কেন? সামান্থা: আমরা এক গ্লাস জলের উপর এটি সম্পর্কে কথা বলতে পারি ক্লেয়ার: হুম সামান্থা: চলো! তিনজন মধ্যবয়সী লোক আমার দিকে তাকিয়ে আছে। সামান্থা: আপনার কোম্পানি অবশ্যই আমাকে তাদের থেকে বাঁচাবে। সামান্থা: তারা দেখে মনে হচ্ছে তারা এক মিনিটের মধ্যে আমার সাথে যোগ দেওয়ার চেষ্টা করবে।
বারে সামান্থা একা। ক্লেয়ার এবং জেরি সামান্থায় যোগ দিতে যাচ্ছেন, কিন্তু ক্লেয়ার পান করছেন না।
13729966
জ্যাক: আরে এখনই ডিপার্টমেন্টে আসো উইল: কেন কি খবর জ্যাক: শিক্ষকের ডাক হবে: কিসের জন্য জ্যাক: ক্যুইজ, মনে রাখবেন উইল: দোস্ত কিছু নিয়ে এসো এবং আমি পরে দেব। ধন্যবাদ আপনি বন্ধু xD
শিক্ষক কুইজের জন্য ডাকছেন কিন্তু উইল এই মুহূর্তে আসতে পারবেন না।
13810153
মেরি: তাই?? আমরা কি আজ রাতে যাচ্ছি? <3 মেগ: হ্যাঁ!!! আমি আগে হতে পারি! মেরি: মানে? আমি এটা করতে যাচ্ছি প্রায় 7 টার জন্য আমি মনে করি মেগ: Gr8! 7 এ দেখা করা যাক! গ্র্যান্ড সিনেমা? হয়তো কাছাকাছি কোথাও! আমি একবার দেখতে হবে! মেরি: (Y) মেগ: কিছুই না। শুধুমাত্র আগামীকাল 6:10 এ, এবং গ্র্যান্ড সিনেমা 8:45 এ মরিয়মঃ তুমি কি আমাকে ফোন করেছিলে? মেগ: হ্যাঁ। আমি মনে করি আগামীকাল যাওয়াই ভালো। আমাকে জানতে দাও মেরি: তাহলে তুমি আজ রাতে এটা করতে পারবে না? আমি সত্যিই চিন্তা করি না আমরা কোথায় যাচ্ছি, যতক্ষণ না এটি আমার জায়গা থেকে 30 মিনিটের বেশি না হয় :D মেগ: আমি আজ রাতে যেতে পারি, কিন্তু একটু দেরি হয়ে গেছে, আমাকে আগামীকাল তাড়াতাড়ি স্কুলে যেতে হবে। কাল তোমার কি হবে? মেরি: আর কোন বিকল্প নেই? মেগ: আসলেই না, আজ রাত সাড়ে ৮টা হতে পারে তাই আগামীকাল? মেরি: আমি আজ রাতের মোড চালু করেছি, আমাকে এখন এটি বন্ধ করতে হবে :D মেগ: হা হা, জানি! তুমি কি বাঁচবে? মেরি: আমি খুব মনে করি lolol মেগ: <3 তাই আগামীকাল দেখা করা যাক। গ্র্যান্ড সিনেমা যদি আপনি চান :D মেরি: আমি একটি অদ্ভুত অনুভূতি অনুভব করছি যে আমি আগামীকাল 2-এর জন্য কিছু নির্ধারণ করেছি... মেগ: তাহলে পরীক্ষা করে দেখুন! মেরি: হা হা মেগ: আমাকে জানাও! মেরি: একটু দাঁড়াও... আমি তোমাকে আবার লিখব মেগ: ঠিক আছে! মেরি: :D মেগ: :* <3 মেরি: আমরা আগামীকাল যেতে পারি! মেগ: অসাধারণ!!!
মেরি এবং মেগ আজ রাতের মিটিং 7 এ গ্র্যান্ড সিনেমাতে স্থানান্তরিত করেছে, কারণ 8.30-এর প্রথম বিকল্পটি খুব দেরি হয়ে গেছে এবং মেগের আগামীকাল তাড়াতাড়ি স্কুলে যেতে হবে। তারা আগামীকাল গ্র্যান্ড সিনেমায় দেখা করবেন।
13810036
প্যাটি: আমি অসুস্থ বোধ করছি প্যাটি: আমি মনে করি আমি আজ স্কুল এড়িয়ে যাব ভিকিঃ কি হয়েছে প্যাটি: আমার মনে হয় আমার ঠান্ডা লেগেছে প্যাটি: দুঃখজনক কিছুই না কিন্তু আমি ভালো বোধ করি না ভিকি: আমি স্কুলের পরে তোমাকে দেখতে যাব ভিকি: আমার বোন বলেছে সে আমাকে তোমার জন্য কিছু ভেষজ দেবে ভিকি: আপাতদৃষ্টিতে ভেষজ মিশ্রণ থেকে চা তৈরি করলে আপনাকে আরও ভালো লাগবে প্যাটি: ধন্যবাদ। এটা আপনাকে এবং আপনার herbs দেখতে সুন্দর হবে. প্যাটি: আমার জন্য আপনার বোন ধন্যবাদ ভিকি: অবশ্যই। পরে দেখা হবে.
প্যাটির ঠান্ডা লেগেছে এবং সে স্কুল এড়িয়ে যাচ্ছে। ভিকি পরে তার সাথে দেখা করবে এবং চায়ের জন্য তার ভেষজ নিয়ে আসবে।
13681403-1
লুসিয়ানা: হ্যালো। আপনি কেমন আছেন? রায়: হ্যালো অ্যাডভেঞ্চারার। আমি ভালো! আপনি কেমন আছেন? ভাল আমি আশা করি. লুসিয়ানা: অনুমান করুন আমি কোথায় ছুটিতে ছিলাম :পি মাদাগাস্কার। রাতে ফিরে এলাম। এটি ছিল বিস্ময়কর. তুমি কি কখনো সেখানে ছিলে? রয়: মাদাগাস্কার চিরকাল আমার পরিকল্পনায় ছিল। আমার যাওয়া উচিত, তাই না? এটা নিশ্চয়ই বিশেষ কিছু ছিল। লুসিয়ানা: এটি একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা ছিল। তবে জঘন্য... সেখানে মানুষ খুবই গরীব :( রায়ঃ আমি জানি তুমি কি বলতে চাচ্ছো। এখানে কারাগারে সুবিধাবঞ্চিত মানুষের সঙ্গে আইনি কাজ করেছি। এটি একটি বাস্তব সমস্যা. আমি খুশি যে আপনি একটি ভাল সময় ছিল. লুসিয়ানা: আমরা কিছু লোককে কিছু জিনিস দিয়ে কিছুটা সাহায্য করেছি। এমনকি খাবারও রায়: মাদাগাস্কার অবশ্যই চমৎকার হতে হবে। অনন্য। লুসিয়ানা: আফ্রিকাতে এটি আমার প্রথমবারের মতো সাধারণভাবে এবং মাদাগাস্কারকে সাহায্য করার জন্য লোকেদের লক্ষ্য করা উচিত রয়ঃ আমি একদিন সেখানে যাব। লুসিয়ানা: ;) রায়: আমার সামনে একটা বড় ট্রিপ আছে। কোথায় আছো আজকাল? পোল্যান্ড, আমি অনুমান করছি...? লুসিয়ানা: হ্যাঁ, আমি গতকাল রাতে ফিরে এসেছি। কিন্তু পরের সপ্তাহে আমি সাইপ্রাসে যাচ্ছি রায়: সাইপ্রাস ঠান্ডা হতে হবে লুসিয়ানা: আমি তাই আশা করি রায়: সব কাজ এবং আমার জন্য কোনো ভ্রমণ নয়। যে পরিবর্তন প্রয়োজন. আপনি ভ্রমণের সময় পাচ্ছেন তা দুর্দান্ত। আপনার ভ্রমণ অনুপ্রেরণার কিছু হিসেবে কাজ করবে লুসিয়ানা: 😋 হ্যাঁ এটা ঘটেছে যে আমি এই গ্রীষ্মে অনেক ভ্রমণ করছি রায়: আপনি এটা প্রাপ্য - আমি জানি আপনি কাজের ব্যাপারে কতটা সিরিয়াস। একটি পাপ না করিয়া জীবনযাপন. 😌 লুসিয়ানা: 😄
লুসিয়ানা মাদাগাস্কারে ছুটি কাটাতে ফিরে এসেছে। এটা আশ্চর্যজনক ছিল কিন্তু এটি একটি খুব দরিদ্র জায়গা. সে আগামী সপ্তাহে সাইপ্রাসে যাচ্ছে।
13729986
ক্লুইভার্ট: আরে ছেলে জাস্টিন: আরে বাবা জাস্টিন: আমি কয়েক মিনিট আগে BTW এসেছি ক্লুইভার্ট: ওহ, তোমার মা চিন্তিত ছিল, স্পেন কেমন আছে? জাস্টিন: এটা আশ্চর্যজনক, আমি আগামীকাল রাজধানী শহর দেখার পরিকল্পনা করছি ক্লুইভার্ট: আমি নিশ্চিত আপনি মাদ্রিদে মজা পাবেন জাস্টিন: হ্যাঁ, আমি নিশ্চিত ক্লুইভার্ট: ঠিক আছে, ভাল যত্ন নিন জাস্টিন: আমি করব ক্লুইভার্ট: ঠিক আছে, আপনি মা হাই বলছেন জাস্টিন: তাকে বলুন অসুস্থ হলে তাকে কল করুন যখন আমি স্থির হব ক্লুইভার্ট: তাহলে ঠিক আছে জাস্টিন: ঠিক আছে
জাস্টিন সবেমাত্র স্পেনে এসেছেন এবং তিনি আগামীকাল মাদ্রিদ সফর করছেন। সে বসলে মাকে ডাকবে।
13716978
পার্কার: আমি একটি নতুন জ্যাকেট কিনতে চাই। স্টেফানি: তোমার যেটা আছে তাতে কি সমস্যা? পার্কার: আমি বৈচিত্র্য চাই LOL অ্যান্ডি: আপনার কি আমাদের দরকার? পার্কার: আসলে হ্যাঁ ;-) আমি আপনার মতামত ব্যবহার করতে পারি। অ্যান্ডি: এগিয়ে যান! পার্কার: তাই আমার কাছে সেই দুটি মডেল আছে... পার্কার: <file_photo> পার্কার: <file_photo> পার্কার: আপনি কোনটি ভাল মনে করেন? অ্যান্ডি: 1, এটা সম্পর্কে কোন সন্দেহ নেই!! স্টেফানি: আমি ২য় পছন্দ করি অ্যান্ডি: কোন উপায় নেই, আপনি এটি কোথায় পরবেন? এটা মোটেও আপনার স্টাইল নয়...
পার্কার একটি নতুন জ্যাকেট কিনতে চায় এবং তার বন্ধুদের মতামত প্রয়োজন। অ্যান্ডি প্রথম মডেলটি ভাল পছন্দ করে, যখন স্টেফানি দ্বিতীয়টি বেছে নেবে।
13827930
হারুন: আমি সবেমাত্র অদ্ভুত জিনিসটি দেখেছি :ও মারিয়া: এটা কি ছিল? হারুন: এটা খুব লম্বা মহিলাদের সমস্যা সম্পর্কে ছিল হারুন: এটাকে "মাই জায়ান্ট লাইফ" বা এরকম কিছু বলা হয় মারিয়াঃ এত অদ্ভুত কি ছিল...? হারুন: একটি মেয়ে ছিল যে অভিযোগ করেছিল, তার কখনও বিএফ ছিল না মারিয়া: ঠিক আছে, এমন একজন পুরুষ খুঁজে পাওয়া কঠিন হতে পারে, যে একটি লম্বা মেয়ের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবে মারিয়া: এবং যে একই সময়ে তার উচ্চতাকে ফেটিশাইজ করবে না মারিয়া: কারণ এটা নরকের মতো ভয়ঙ্কর হারুন: erm, আমি মনে করি না যে এটি সমস্যা ছিল, সত্যই হারুন: মানে সে দাবি করেছে যে তার উচ্চতার কারণ সে একা কিন্তু আমি তা মনে করি না মারিয়া: তাহলে আপনার মতে কি? হারুন: তিনি প্রতিটি (আমি বলতে চাচ্ছি: প্রতিটি) কথোপকথন শুরু করেছেন এই বিবৃতি থেকে যে তিনি একজন কুমারী অ্যারন: তিনি বলেছিলেন যে তিনি একজন খ্রিস্টান এবং তিনি চান যে প্রত্যেক পুরুষকে তিনি ডেটিং করছেন তা জানুক, তিনি বিয়ে পর্যন্ত অপেক্ষা করতে চলেছেন মারিয়া: হুম, এটা অদ্ভুত এবং বেশ সোজা মারিয়া: মানে, বিয়ের আগে সে সেক্স করতে চায় না এমনটা নয়, কিন্তু এটা সবাইকে জানানো দরকার হারুনঃ ঠিক আছে?? অ্যারন: যে মেয়েরা বিয়ে পর্যন্ত কুমারী থাকতে চায় তাদের বিরুদ্ধে আমার কিছুই নেই, এটা তাদের পছন্দ, কিন্তু এই কুক্কুট আমাকে বিরক্ত করবে মারিয়া: সম্ভবত উপাদানটি ভারীভাবে সম্পাদনা করা হয়েছিল? হারুন: হয়তো হারুন: আমি তাই আশা করি;)
অ্যারন "মাই জায়ান্ট লাইফ" সিরিজ দেখেছেন। এটি একটি লম্বা মেয়ের কথা ছিল, যার কখনও প্রেমিক ছিল না এবং সে বিয়ে পর্যন্ত কুমারী থাকতে চায়৷
13811366
লিয়াম: আপনি কি শুনেছেন যে এমার বিরুদ্ধে চুরির অভিযোগ আনা হয়েছে? ক্যাডেন: কোন উপায় নেই! এমা? ক্যাডেন: এরকম কিছু করা তার জন্য চরিত্রের বাইরে! লিয়াম: আমি জানি! তবে তার নিবন্ধটি পড়েছি এবং... ভাল, এটা বেশ স্পষ্ট যে কোন অনুচ্ছেদগুলি তার ছাত্রদের প্রতিবেদন থেকে চুরি করা হয়েছে। ক্যাডেন: আমি তার সাথে খুব হতাশ! তিনিই শেষ ব্যক্তি যাকে আমি চুরির অভিযোগে সন্দেহ করব! লিয়াম: বিশেষ করে শিক্ষণের নীতিশাস্ত্র সম্পর্কে তার নিবন্ধের পরে! এটা নিছক ভন্ডামী! ক্যাডেন: সে কি শাস্তিমূলক পদক্ষেপের মুখোমুখি হবে? লিয়াম: আমি তাই মনে করি! তার ছাত্ররা ইতিমধ্যে একটি আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেছে, তাই বিশ্ববিদ্যালয়কে কোনও না কোনওভাবে এর প্রতিক্রিয়া জানাতে হবে।
এমার তার ছাত্রদের রিপোর্ট থেকে চুরি করা অনুচ্ছেদ এবং লিয়াম এবং ক্যাডেন তাকে কখনই সন্দেহ করবে না।
13820833
সাশা: আমি এইমাত্র রাশিয়া থেকে ফিরে এসেছি জোশ: চমৎকার! অবশেষে টেরি: চল আজ রাতে কিছু মদ খাই সাশা: ওহ হ্যাঁ! 7 হেলস কিচেনে? টেরি: আমার জন্য পারফেক্ট জোশ: যাইহোক আমি সেখানে থাকব, আমার শিফট শেষ হবে 7 এ গর্ডন: আমিও আপনার সাথে যোগ দেব :)
সাশা সবেমাত্র রাশিয়া থেকে ফিরে এসেছে। সাশা, টেরি, জোশ এবং গর্ডন আজ রাত ৭টায় হেলস কিচেনে দেখা করবে। সেখানে জোশের শিফট শেষ হয় ৭-এ।
13820273
জান: হাই সব. কেউ কি এখান থেকে ডাইরহাম পার্কে যাওয়ার সেরা উপায় জানেন? ড্যানি: এখানে কোথায়? জান: হা হা বাড়ি হবে। ড্যানি: ওহ কোন ধারণা নেই জান: সহায়ক! 🙍 Chay: আপনি A4 এর উপর দিয়ে যেতে পারেন এবং তারপরে বাথের মাধ্যমে যেতে পারেন তবে এটি খুব ব্যস্ত হবে। সম্ভবত এমারসন গ্রীন পর্যন্ত রিংরোড নেওয়া এবং তারপরে উইডসগ্রাউন্ড গোলচত্বরে যাওয়া ভাল। যতক্ষণ না আপনি লক্ষণগুলি দেখতে পাচ্ছেন ততক্ষণ পর্যন্ত A36 বা A35 বা অন্য কিছু অনুসরণ করুন। তুমি কখন যাচ্ছ? জান: আমি সোমবার যাবো ভাবছি? চাই: শুধু ভিড়ের সময় এড়িয়ে চলুন তাহলে রিংরোডে খুব বেশি ব্যস্ততা থাকবে না। স্নান ব্যস্ত সবসময়! ভিক্টর: আমরা অন্য দিন গিয়েছিলাম, সেখানে লোভনীয়! আমরা M4 ছেড়ে এসেছি কিন্তু এটি আপনার জন্য খুব বেশি ব্যবহারিক নয়... জান: যদিও এটা জেনে ভালো লাগলো, আমার বাবা-মা সেই পথ থেকে আসবেন। জান: সবাইকে ধন্যবাদ!! 😙
জান সোমবার দিরহাম পার্কে যাচ্ছে। কয়েকদিন আগে সেখানে গিয়েছিলেন ভিক্টর।
13717356
ল্যান্স: আমি ঢুকে গেছি... :P ল্যান্স: আমি টিভি অর্ডার করেছি হাহা নিলঃ কোনটা? নীল: আমরা অন্যদিন দোকানে যাকে চেক আউট করেছি? ফিলিপস? ল্যান্স: <file_photo> নীল: আহ ইয়েই তো ;) নীল: শান্ত দোস্ত রিকি: অভিনন্দন সাথী; ডি রিকি: এটা অসাধারণ, আমার বন্ধুর কাছে আছে রিকি: অবশেষে আমরা মানুষের মতো খেলা দেখতে পারব ল্যান্স: অবশ্যই কথা : ডি একবার তারা এটি সরবরাহ করলে আপনি সকলকে আমন্ত্রিত করবেন ল্যান্স: কিন্তু পিজ্জা আপনার উপর, যেহেতু আমি উচ্চ মানের বিনোদন সিস্টেম প্রদান করছি হাহাহা নিল: চালাক জারজ রিকি: এক ব্যাগ ক্রিসপস আমি সর্বোচ্চ আনছি রিকি: কোনো পিজ্জার উপর ভরসা করবেন না রিকি: আমি তোমাকে বিনামূল্যে খাওয়ানোর চেয়ে আমার পুরানো গাধা টিভিতে খেলা দেখতে চাই ল্যান্স: ছেলেরা আমার অতিথি হও, তুমি আমাকে আসতে অনুরোধ করবে নীল: আমারও হয়তো তোমার মতো টিভি পাওয়া উচিত নীল: আমার নিজের শর্তাবলী হুকুম করুন রিকি: এবং এটি একটি ভাল ধারণা : ডি ল্যান্স: তুমি সাহস করো না দোস্ত, তুমি সাহস করো না ;) ল্যান্স: <file_gif> নিলঃ হা হা হা হা এ্যাগ্রেসিভ রিকিঃ সাবধান নিল, সে ফাইটিং মোডে আছে হাহাহা
ল্যান্স একটি ফিলিপস টিভি কিনেছেন। রিকি এবং নীল তার জন্য খুশি। টিভি ডেলিভারি হয়ে গেলে ল্যান্স একসাথে গেমস দেখার প্রস্তাব দেয়, কিন্তু রিকি এবং নীলকে পিজ্জা আনতে হবে।
13821266
অ্যালেক্স: হারমোসায় সূর্যাস্তের জন্য আগামীকাল দুই রাউন্ড? বেন: <file_gif> লুক: আইসিস এবং আমিও আসব। আমাদের নিজস্ব গাড়ি থাকবে আনা: উও! ভিক্টর: হ্যাঁ! ওয়েন: আমি এটার জন্য প্রস্তুত অ্যালেক্স: সার্ফ ক্যাম্প 4pm, যার একটি যাত্রা প্রয়োজন
অ্যালেক্স, বেন, লুক, আইসিস, আনা, ভিক্টর এবং ওয়েন আগামীকাল হারমোসায় সূর্যাস্ত দেখতে যাচ্ছেন। লুক এবং আইসিস তাদের নিজস্ব গাড়ি নিয়ে যাবে। অ্যালেক্স 4 PM এ সার্ফ ক্যাম্প থেকে একটি যাত্রার প্রস্তাব দেয়।
13728132
স্যান্ড্রা: এই চোদন দুশ্চরিত্রা চোদো! আমি তাকে খুব ঘৃণা করি!!!! মাইকেলা: এখন কি? স্যান্ড্রা: আমার বস! সে একটা পাগল পাগলা দানব! মোটা, কুৎসিত এবং খারাপ। সে আজ আমাকে কি করতে বলেছে জানো? নিজে যেতে!!! মাইকেলা: ওয়াওআআআআআত?! বাস্তবিক? স্যান্ড্রা: আমি বলতে চাচ্ছি যে সে এতটা ভোঁতা ছিল না তবে আপনি এটি বুঝতে পেরেছেন মাইকেলা: ঈশ্বরকে ধন্যবাদ! এক সেকেন্ডের জন্য ভাবলাম সে সত্যিই তোমার মুখে বলেছে! স্যান্ড্রা: <file_other> আমি আজ এই চাকরির অফার খুঁজে পেয়েছি এবং আমি সত্যিই আবেদন করার কথা ভাবছি। আমি এই কুত্তা থেকে দূরে যেতে চাই. আপনি কি মনে করেন? মাইকেলা: এখনই চেক করতে পারছি না তবে সন্ধ্যায় করব। এখন যেতে হবে, আমার বস দেখছেন স্যান্ড্রা: তিনি কি জানেন যে আমরা এখন আমাদের বসদের সাথে কথা বলছি বা কী? Michaela: IDK, কিন্তু এই মানুষ? পাগল! স্যান্ড্রা: আমি তাদের ঘৃণা করি। ঠিক আছে যেতে হবে মাইকেলা: আপনার সাথে পরে কথা বলব:* সান্ড্রা: :*
সান্দ্রার তার বসের সাথে তর্ক হয়েছিল। তিনি একটি চাকরির অফার খুঁজে পেয়েছেন এবং তিনি আবেদন করার কথা ভাবছেন। মাইকেলা সন্ধ্যায় এটি পরীক্ষা করবে।
13680726
পিট: কিঙ্গা, ফ্যাম তোমার জন্য চুমু! কিঙ্গা: তোমার মায়ের জন্যও। কিঙ্গা: <file_gif> পিট: <file_photo> কিঙ্গা: <file_photo> পিট: আমরা কি হোয়াটসঅ্যাপে পরিবর্তন করতে পারি? পিট: আপনি কি আমাকে একটি বিন্দু বা স্থ টেক্সট করতে পারেন কারণ আমি সম্ভবত আবার আপনার নম্বর হারিয়েছি :(( কিঙ্গা: হ্যাঁ, অবশ্যই! কিঙ্গা: এটা কি এখনও আপনার পুরানো নম্বর?
পিট এবং কিঙ্গা হোয়াটসঅ্যাপে চ্যাট করবে। কিঙ্গা পিটকে একটি টেক্সট বার্তা পাঠাবে কারণ তার কাছে তার টেলিফোন নম্বর নেই।
13731394
জনা: তাই ভাবছি তাকে দেখতে যাব ক্রিস: আমি নিশ্চিত যে সে আপনাকে দেখে খুশি জনা: ইদক হাহা জনা: কিছুক্ষণ হয়েছে ক্রিস: আমি জানি ক্রিস: আমি এত বছর পরে অবাক হয়েছি ক্রিস: সে আপনাকে টেক্সট করার সিদ্ধান্ত নিয়েছে জনা: আমরা জুনিয়র হাই-এ বেস্ট ফ্রেন্ড ছিলাম ক্রিস: আমি জানি ক্রিস: সময় উড়ে যায় ক্রিস: আপনি সেখানে যেতে হবে কি সময় আছে? জনা: আজকের মত আইডিকে ঠিক কবে ক্রিস: আচ্ছা মজা আছে xd জনা: ধন্যবাদ
এত বছর পর আজ রাতে তাকে দেখতে যাচ্ছে জনা।
13821265
লিয়া: কারো কাছে কি এমন বেকিং শিট আছে যা আমি ধার করতে পারি? কেন: হেক্টর, হতে পারে? হেক্টর: আমাদের কাছে বেকিং ট্রে ছিল কিন্তু এটা আমাদের জায়গায় নেই, এটা আপনার সাথে থাকতে পারে, শীট না Liah: চেক করার জন্য ধন্যবাদ. সেক্ষেত্রে, আমি কুকিজের পরিবর্তে ব্রাউনি বানানোর চেষ্টা করব;)
লিয়া-এর কোনো বেকিং শীট নেই। হেক্টরের শুধুমাত্র একটি বেকিং ট্রে ছিল কিন্তু এটি তার জায়গায় আর নেই। সেক্ষেত্রে লিয়া কুকিজের বদলে ব্রাউনি বানানোর চেষ্টা করবে।
13716241
ড্যানি: ঠিক আছে বন্ধুরা তাই আমাদের ভ্রমণের জন্য একটি শপিং তালিকার বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে ড্যানি: এই চ্যাটে আমাকে আপনার পরামর্শ বলুন ড্যানি: এবং আমি সবার সাথে একটি শেয়ার করা তালিকা তৈরি করব রায়ান: একটি শুরুর সাথে সাথে - প্রাতঃরাশের জন্য রুটি এবং রোলস রায়ান: এছাড়াও মাখন, কিছু পনির এবং হ্যাম - অপরিহার্য Chloe: দয়া করে আমার জন্য কিছু রাই রুটি পেতে নিশ্চিত করুন! রায়ান: এটি একটি ভাল ধারণা :) ড্যানি: ঠিক আছে বন্ধুরা ধন্যবাদ, আর কি? জুলাই: পান করার জন্য কিছু জিনিস: কফি, চা জুলাই: এবং এছাড়াও চিনি, লেবু, দুধ জুলাই: আমাদের মধ্যে অনেক থাকবে তাই আমাদের যথেষ্ট থাকা দরকার ড্যানি: ঠিক আছে - পানির জন্য আমরা সেখানে কল থেকে সরাসরি পান করতে পারি তাই আমি মনে করি এটি কেনা একটি স্যাপস অপচয় হবে ক্লো: হ্যাঁ আমি একমত, কেউ সবজি উল্লেখ করেনি ক্লো: তাই টমেটো, শসা, লেটুস, জলপাই... নিশ্চিত নই আর কি জুলাই: কিছু শুকনো টমেটো এবং ফেটা পনির, আমি বারবিকিউর জন্য একটি শালীন সালাদ তৈরি করতে পারি ড্যানি: ধন্যবাদ মেয়েরা আপনি সত্যিই আমাকে সাহায্য করছেন :) রায়ান: বারবিকিউর জন্য অবশ্যই মাংস রায়ান: কিছু হ্যামবার্গার, সসেজ, বিফ স্টেক, চিকেন ফিললেট রায়ান: আমরা মারিয়ার জন্য কিছু ভেগান সসেজও পেতে পারি ড্যানি: অবশ্যই, আমি কিছু ক্যামবার্ট এবং হলউমি পনির কেনার পরিকল্পনা করছিলাম - আমরা এটিও গ্রিল করতে পারি জুলাই: এটি একটি উজ্জ্বল ধারণা! ক্লো: এবং আসুন পরিষ্কারের জিনিসগুলি ভুলে যাই না ক্লো: তাই ট্র্যাশ ব্যাগ, থালা বাসন ধোয়ার জন্য কিছু ড্যানি: ভাল পয়েন্ট Chloe! ড্যানি: ঠিক আছে আমি ইতিমধ্যে মৌলিক তালিকা তৈরি করেছি ড্যানি: <file_other> ড্যানি: আপনি সকলেই এটি সম্পাদনা করতে পারেন এবং আপনার জিনিসগুলি যোগ করতে পারেন, দয়া করে এটির পাশে আপনার নামে সাইন ইন করুন যাতে কিছু অদ্ভুত মনে হলে আমি আপনার সাথে পরামর্শ করতে পারি :D রায়ান: নিশ্চিত জিনিস দোস্ত, এটা যত্ন নেওয়ার জন্য ধন্যবাদ
রায়ান, ড্যানি, ক্লো এবং জুলাই তাদের ভ্রমণের জন্য একটি কেনাকাটার তালিকা প্রস্তুত করে। তারা খাবার, পানীয় এবং কিছু পরিষ্কারের জিনিস কিনতে যাচ্ছে।
13862497
লুক: আরে, আমার অনুবাদে আমাকে সাহায্য করার জন্য আপনার কাছে কি এক মিনিট আছে? জেফ: এখন অনেক কাজ আছে, দুঃখিত :( আপনি কি রাতের খাবারের পরে আবার লিখতে পারেন? লুক: ঠিক আছে, কোন সমস্যা নেই, ধন্যবাদ
লুকের তার অনুবাদগুলির জন্য সাহায্যের প্রয়োজন, তাই তিনি রাতের খাবারের পরে জেফকে আবার টেক্সট করবেন।
13731215
জেন: এটা কে? ডেভ: আমি তোমার বাড়িতে আছি... জেন: তুমি কে? ডেভ: আমি তোমাকে দেখতে পাচ্ছি... জেন: আপনি ভয়ঙ্কর হচ্ছেন! তুমি কে? ডেভ: তুমি একটা সুন্দর নীল জামা পরে সোফায় বসে আছো। জেন: তুমি কোথায়? তুমি কে? আমি পুলিশ কল করছি!!! হামাগুড়ি ! ডেভ: আপনি জানতে চান না. হাঃ হাঃ হাঃ জেন: আমার কাছ থেকে দূরে যাও! ডেভ: আপনার একটি খুব সুন্দর ভগ আছে. তার নাম কী ছিল? জেন: আমি পুলিশ কল করছি! ডেভ: এটা আপনাকে কোন সাহায্য করবে না. ডেভ: আমি তোমাকে দেখতে পাচ্ছি। আপনি কি পুলিশ ডাকেন নি? জেন: তুমি আমার কাছে কি চাও? ডেভ: আপনি শীঘ্রই জানতে পারবেন... জেন: আপনি যেই হোন এবং যেখানেই থাকুন না কেন আমার বয়ফ্রেন্ড শীঘ্রই বাড়িতে আসছে এবং আপনি এটি পছন্দ করবেন না। তাই তোমার চলে যাওয়াই ভালো। ডেভ: আপনি কি মনে করেন যে আমাকে ভয় দেখাবে? তুমি ভুল করছো ছোট মেয়ে। ডেভ: তোমার জন্য আমার কিছু আছে যা তুমি কখনো ভুলবে না। ডেভ: আমি মনে করি আপনি এটা পছন্দ করবেন!
ডেভ গোপনে জেনকে দেখছে এবং ভীতিকর বার্তা পাঠাচ্ছে। জেন ভয় পেয়ে যাচ্ছে।
13612283
জোশ: স্যালি, কাল রাতের পর তুমি ঠিক আছো? কত সময় বাড়ি ফিরলেন? স্যালি: আমি পিচি, এইমাত্র জেগেছি...আমি ঠিক Josh XD মনে করতে পারছি না জোশ: 'কারণ টিনা আনারসের রসের সাথে এই পানীয়ের পরে নরকের মতো অসুস্থ। TBH আমারও ভালো লাগছে না... স্যালি: আমি ওটা পান করিনি, আমি অন্তত ৩ বার srtawberry এবং লাইম ট্যাঙ্গো খেয়েছি :D জোশ: ভাগ্যবান হাঁস...এখন আমি মারা যাচ্ছি...শুধু একটু। কিন্তু পার্টি সত্যিই শান্ত ছিল, তাই না? স্যালি: হ্যাঁ, এটি একটি বিস্ফোরণ ছিল : ডি জোশ: ভগবান আমি টিনাকে খুব হিংসা করি, তার বাড়িটি দুর্দান্ত!!! স্যালি: হ্যাঁ, সুইমিং পুল এবং অদ্ভুত বিশাল বাগান সহ! আমি মনে করি আমি কোন এক সময়ে XD হারিয়ে গেছি জোশ: আমিও তাই করেছি! আমি যখন রান্নাঘর এক্সডি থেকে বিয়ার আনতে গেলাম স্যালি: আর তুমি কি ওর বাবা মায়ের বেডরুম দেখেছ? জলাশয়? জোশ: আমি বাগানে যাওয়ার পথে দ্রুত উঁকি দিয়েছিলাম :D srsly আশ্চর্যজনক! স্যালি: আমি এক মুহুর্তের জন্য এটির উপর মিথ্যা বলেছিলাম : ডি জোশ: না, আপনি করেননি! স্যালি: হ্যাঁ আমি করেছি, এটা আমার জন্য খুব নিখুঁত মনে হয়েছে : ডি জোশ: আপনি এমন একটি খারাপ স্যালি কলিন্স! স্যালি: আচ্ছা, আমি এটাকে সাহায্য করতে পারি না, XD এইভাবে জন্মেছে জোশ: আমাকে অবশ্যই স্বীকার করতে হবে আমিও কিছুটা এক্সডির চারপাশে লুকিয়েছিলাম এটি খুব লোভনীয় এক্সডি ছিল এবং আমি সেলারে পুরানো মদের বোতলের শিটলোডের মতো খুঁজে পেয়েছি! স্যালি: বিশেষ কিছু না, টিনা আমাকে সেখানে পার্টির জন্য কয়েকটি কম্বল নিতে নিয়ে গিয়েছিল জোশ: এবং আমি ভেবেছিলাম যে আমি আপনাকে এমন একটি জিনিস দিয়ে প্রভাবিত করতে পারি স্যালি: আপনি খুব কমই করতে পারেন যে জোশ, আমি আপনাকে খুব ভাল জানি :) আপনার আজকের জন্য কোন পরিকল্পনা আছে? জোশ: আমি মনে করি আমাকে একটু শুয়ে থাকতে হবে, আমি এখনও সেই আনারস অনুভব করছি... স্যালি: যাই হোক না কেন আপনার নৌকা XD ভাসতে আমার দুর্দান্ত লাগছে, আমি জগিং করতে যাব! জোশ: এটা স্পষ্টতই হ্যাংওভারের কথা বলছি, আপনি না XD আপনি গত রাতে খুব বেশি অ্যালকোহল খেয়েছিলেন স্যালি: কিন্তু তুমি সারাক্ষণ হাহাকার করছো :P জোশ: আমি শুধু আনারস পছন্দ করি না, আমি জানি না কেন আমি এই ভয়ঙ্কর পানীয়টি খেয়েছিলাম… স্যালি: ওহ, এমন একটি শিশু এক্সডি হওয়া বন্ধ কর আমি এটা সহ্য করতে পারি না! ঘুমাতে যাও, আমি বন্ধ! জোশ: একটি দুর্দান্ত হ্যাংওভার জগ করুন তাহলে :P সন্ধ্যায় দেখা হবে? স্যালি: আমি এখনও নিশ্চিত নই, আমি আপনাকে জানাব জোশ: অবশ্যই করবেন, কিন্তু কখন? স্যালি: সন্ধ্যায় XD বিদায়!
জোশ এবং স্যালি টিনার জায়গায় একটি দুর্দান্ত পার্টিতে গিয়েছিল। স্যালি দুর্দান্ত অনুভব করছে, দৌড়ে যাচ্ছে, যেখানে জোশ আবহাওয়ার নীচে অনুভব করছে, সে বিছানায় শুয়ে আছে। সন্ধ্যায় তারা একে অপরের সাথে দেখা করতে পারে।
13818906
মিচ: আমি একটি নতুন শার্ট কিনেছি কনর: কি ব্র্যান্ড মিচ: সুপ্রিম জে: চমৎকার ভাই
মিচ একটি নতুন সুপ্রিম শার্ট কিনেছেন।
13829867
বিয়া: হিয়া ছেলে বিয়া: আজ তোমার দিদিমাকে ফোন কর, আজ তার জন্মদিন লিও: ঠিক আছে করব লিও: অন্য কিছু আমার জানা উচিত বিয়া: এমন হয়ো না বিয়া: এখন, একটি ভাল দিন এবং কল করতে মনে রাখবেন! লিও: হ্যাঁ হ্যাঁ ঠিক
বিয়া লিওকে তার জন্মদিনে তার ঠাকুরমাকে ডাকতে মনে করিয়ে দেয়।
13828629
গ্যাব্রিয়েল: আমি আপনাকে sth সম্পর্কে জিজ্ঞাসা করেছি মার্টি: মানে কি? গ্যাব্রিয়েল: আমি দূরে থাকাকালীন আপনার আমার বিড়ালের যত্ন নেওয়ার কথা ছিল মার্টি: আমি যা করেছি! গ্যাব্রিয়েল: মনে হচ্ছে না... মার্টি: শোনো, আমি জানি জায়গাগুলো পরিষ্কার রাখতে আমি খুব একটা ভালো নই... গ্যাব্রিয়েল: এটা নরকের মত গন্ধ! বাটিতে খাবার নেই! এবং স্নোহাইটের একটি বৃষ্টির নাক আছে!!!! মার্টি: হায় আমি এটা লক্ষ্য করিনি। গ্যাব্রিয়েল: এটি অন্য একটি পরিস্থিতি যেখানে আপনি আমাকে অসম্মান করেন, আমি যা বলি তা আপনি শোনেন না এবং আপনি এটিকে কোনওভাবেই চিন্তা করেন বলে মনে হয় না!!! মার্টি: সেখানে যাবেন না, আপনি যথারীতি আবার বাড়াবাড়ি করছেন গ্যাব্রিয়েল: সবকিছুর জন্য আমাকে দোষ দেওয়া বন্ধ করুন! মার্টি: এটা শুধু সাধারণ জ্ঞান। গ্যাব্রিয়েল: এটা আমি নই যে আমাদের প্রথম ডেটের তারিখটিও মনে রাখতে পারে না! মার্টি: আমি প্রতি মাসে এটি উদযাপন করতে যাচ্ছি না, এটি বোকামি গ্যাব্রিয়েল: তাই আমি বোকা, হুহ মার্টি: আমি তেমন কিছু বলিনি, শান্ত হও! গ্যাব্রিয়েল: এটা মূলত আমার কাছে একই অর্থ মার্টি: আপনার কাছে অনেক কিছু মানে কিন্তু অন্য কারো কাছে নয়। গ্যাব্রিয়েল: তুমি কি জানো, আমার হয়ে গেছে, আমি তোমার ওইসব বাজে মন্তব্য শুনব না, আমি এমন একজনের যোগ্য যে আমার সাথে সঠিক আচরণ করবে মার্টি: জাহান্নামের মতো তুমি! যাও, অন্য কাউকে খুঁজে দাও, আমার মতো তোমার আচরণ কেউ মেনে নেবে না... গ্যাব্রিয়েল: তুমি শুধু একজন অহংকারী জারজ, এটাই মার্টি: আমি হয়তো অহংকারী এবং তোমাকে ছাড়া অনেক বেশি সুখী। গ্যাব্রিয়েল: তাই তো, ঠিক এমনি? মার্টি: এটি মূলত আপনি যা চান, তাই না? এটাই তুমি বলেছিলে গ্যাব্রিয়েল: বিদায়, আপনি একটি ভয়ানক ভুল ছিলেন...
গ্যাব্রিয়েল হতাশ কারণ মার্টি তার গাড়ি স্নোহাইটের ভালো যত্ন নেয়নি। গ্যাব্রিয়েল তার জায়গা নোংরা, বিড়ালটি অসুস্থ এবং তার খাবারের বাটি খালি দেখেছিল। তারা তাদের সম্পর্ক নিয়ে তর্ক করে এবং ব্রেক আপ করে।
13682123
ড্যান: আমার কিছু টাকা দরকার, ম্যান। হবে: কত? ড্যান: আপনি অনেক পেয়েছেন? :) উইল: থামো, করবে। আমাকে ডেকো. ড্যান: ঠিক আছে :)
ড্যানের কিছু টাকা দরকার, তাই সে উইলকে ফোন করবে।
13680617
মার্গারেট: বাবু, আজকের ডিনারের জন্য কোন ধারণা আছে? টম: গরুর মাংসের স্টিক কিনুন। টম: আমি সেগুলি ভাজব এবং আমরা 10 মিনিটের মধ্যে ডিনার করব। মার্গারেট: ভাল ধারণা। আমরা কিছুদিন ধরে স্টেক খাইনি। টম: ঠিক। এবং আমি হঠাৎ সত্যিই এটা খেতে ভালো লাগছে. মার্গারেট: হাহাহা। আমি কাল স্প্যাগেটি বানানোর জিনিস কিনব। টম: আহহ। এটা তোমার পরিকল্পনা ছিল. ঠিক আছে. আমি স্প্যাগেটি খেতে পারি। মার্গারেট: বাসায় দেখা হবে। টম: বাই : ডি
টম আজকের ডিনারের জন্য গরুর মাংসের স্টক খেতে চায়, তাই মার্গারেট আগামীকাল স্প্যাগেটি তৈরি করবে।
13820121
আভা: এই গ্রীষ্মে ইউরোপে যাচ্ছি আভা: আমার বাবা-মায়ের সাথে অলিভিয়া: চমৎকার! আমি কখনও ইউরোপ যাইনি আভা: সত্যিই? এটা আমার দ্বিতীয়বার! জো: আমি শুধু লন্ডনে গিয়েছি জো: এবং স্কটল্যান্ড হাহাহ আভা: তোমাদের সেখানে যাওয়া উচিত! জো: হ্যাঁ আমি দক্ষিণ ইউরোপে যেতে চাই জো: ইতালি, স্পেন এবং গ্রীসের মতো আভা: আমি ইতালিতে গিয়েছিলাম আভা: গ্রীস স্বপ্নের মতো শোনাচ্ছে অলিভিয়া: দেখার মতো অনেক জায়গা আছে! অলিভিয়া: তবে আমি খুব সাদা মানুষদের জায়গা দিয়ে শুরু করব হাহা জো: প্যারিস, লন্ডনের মতো? আভা: এটা খুবই বিরক্তিকর, যেমন অনেক উত্তর আমেরিকান ইংল্যান্ড এবং প্যারিসে যায় আভা: দেখার মতো আর কিছু নেই আভা: ইউরোপ থেকে আমার কাজিনরা তুরস্ক গ্রীস মাল্টা পছন্দ করে আভা: শ্বেতাঙ্গদের মতো নয় হাহাহা জো: আমি একমত জো: শুধুমাত্র লন্ডন এবং প্যারিসে যাওয়া বেশ খোঁড়া জো: দেখতে অনেক কিছু আছে অলিভিয়া: আমাকে যদি ইউরোপ যেতে হতো 😅 অলিভিয়া: আমি লন্ডন এবং প্যারিস দিয়ে শুরু করব আভা: যথেষ্ট ফর্সা হাহা 😅
আভা তার বাবা-মায়ের সাথে ইউরোপে যাচ্ছে। জো দক্ষিণ ইউরোপ ভ্রমণ করতে চান. অলিভিয়া লন্ডন এবং প্যারিসে যাননি এবং যেতে চান।
13865264
জুডিথ: আমরা শনিবার একটি পার্টি নিক্ষেপ করছি! জুডিথ: আপনাদের সবাইকে আসতে স্বাগতম ল্যারি: দারুণ! আমি আপনার পার্টি ভালোবাসি সর্বোচ্চ: শান্ত! জুডিথ: এটি একটি 1980 এর থিমযুক্ত পার্টি হবে তাই আপনাকে সেই অনুযায়ী পোশাক পরতে স্বাগত জানাই৷ অ্যাঞ্জেলা: অসাধারণ অ্যাঞ্জেলা: আমি সম্প্রতি আমার মায়ের পুরানো জামাকাপড় দেখছিলাম অ্যাঞ্জেলা: আমি প্রচুর দুর্দান্ত জিনিস পেয়েছি ম্যাক্স: আমার কাছে 1980-এর দশকের কোনো পোশাক নেই... জুডিথ: এটাও ঠিক আছে জুডিথ: আমরা কিছু উইগ এবং অন্যান্য গ্যাজেট প্রদান করব ;-) ল্যারি: চমৎকার শোনাচ্ছে! আমি অপেক্ষা করতে পারছি না ল্যারি: আমাদের কিছু আনতে হবে? জুডিথ: শুধু আপনিই :D
জুডিথ শনিবার একটি 1980 এর থিমযুক্ত পার্টি নিক্ষেপ করছেন। জুডিথ সেই অনুযায়ী পোশাক পরার জন্য কিছু উইগ এবং গ্যাজেট প্রদান করবে।
13729265
ব্রায়ান: হাই, ফ্রাঙ্ক, কেমন চলছে? তুষারে ঢাকা? ফ্র্যাঙ্ক: হ্যাঁ, আমরা ভালো আছি! খামারটি কয়েকদিনের জন্য বিচ্ছিন্ন, ভয়াবহ, খারাপ শীতে দীর্ঘকাল ধরে। ব্রায়ান: হ্যাঁ, তাই না? আপনি কি নিজেকে খনন করতে পরিচালনা করেছেন? ফ্র্যাঙ্ক: হ্যাঁ, অবশেষে, তারা আসলে ব্যারাক থেকে কিছু ছেলেকে রাস্তার নিচে পাঠিয়েছে এবং একজন খননকারীকেও! কয়েকদিন লেগেছে, কিন্তু সব হয়ে গেছে। ব্রায়ান: ঠিক আছে, আমি প্রায় এক সপ্তাহ ধরে কাজে ছিলাম না, অফিস বন্ধ ছিল। ওহ, এবং সুপারমার্কেটের তাকগুলি প্রায় খালি ছিল, কোনও ডেলিভারি যেতে পারেনি। ফ্র্যাঙ্ক: যে আমার সমস্যার মাত্রা ছিল! আমি নিজে পশুদের জন্য তাজা খাবার পেতে পারিনি তাই, অনুমান কি? বুধবার তারা হেলিকপ্টারে করে! তারা আমাকে এবং ডটিকে কিছু খাবার সরবরাহ করেছিল। ব্রায়ান: বিদ্যুত ইত্যাদি সম্পর্কে কি? ফ্র্যাঙ্ক: ঠিক আছে, হ্যাঁ, এটি নিয়ে সমস্যা এবং এক বা দুই দিন জল, তারপরে ঠিক ছিল, তবে মোমবাতি নিয়ে বসে থাকা মজা নেই। যদিও আমাদের লগে আগুন লেগেছে! ব্রায়ান: আপনি এখন কাজ পরিচালনা করছেন, প্রাণী ঠিক আছে? ফ্র্যাঙ্ক: হ্যাঁ, এখন পর্যন্ত, কিন্তু আমরা শীঘ্রই মেষশাবক তৈরি করতে যাচ্ছি, তাই আশা করি ঠান্ডা আবহাওয়া বন্ধ থাকবে, আমরা সত্যিই গবাদি পশু হারাতে চাই না। ব্রায়ান: আশ্চর্য্য যে, পুরানো দিনে গ্রান এবং দাদা কীভাবে পরিচালনা করেছিলেন, নিশ্চয়ই নরক ছিল। ফ্র্যাঙ্ক: ওহ, হ্যাঁ সত্যিই! সম্ভবত তারা শুধুমাত্র ক্ষেত্রে স্টক আপ, বরং শুধুমাত্র সরবরাহের জন্য জিপে পপ আউট করতে সক্ষম হচ্ছে. ব্রায়ান: হ্যাঁ, যাইহোক, ডটকে আমার ভালবাসা দিন! যোগাযোগ রাখুন এবং উষ্ণ রাখুন! ফ্র্যাঙ্ক: ধন্যবাদ কারণ.
তুষারপাতের কারণে ব্রায়ান প্রায় এক সপ্তাহ কাজে যাননি। ফ্র্যাঙ্কের খামারটি কয়েক দিনের জন্য কেটে দেওয়া হয়েছিল যতক্ষণ না একটি খননকারী কিছু ছেলে তাদের সাহায্য করেছিল। তাদের বিদ্যুৎ ছিল না, এবং পশুদের জন্য তাজা খাদ্য হেলিকপ্টারে যেতে হয়েছিল।
13820667
সাইমন: বন্ধুরা কোথায় তুমি? ক্যাথরিন: 101 সাইমন: ওহ, ঠিক আছে। আসছে! 🦄🦄🦄 পিটার: প্লিজ, আমার ব্যাকপ্যাক নিয়ে আসুন। আমি এটা নিচে রেখে এসেছি 😓 সাইমন: কোন চিন্তা নেই!
ক্যাথরিন এবং পিটার 101-এ আছে। সাইমন পিটারকে তার ব্যাকপ্যাকটি নিয়ে আসবে, যা সে নীচে রেখে গেছে।
13864436
টবি: আমরা আগে চলে যাচ্ছি আঙ্কা: এই পরিস্থিতিতে একটি ভাল ধারণা স্যামি: ৬টায়? টবি: হ্যাঁ, 6 বলি
টবি ছাড়ছে ৬টায়।
13809897
কার্লি: আমি আপনার সাথে একটি কমেডি শো দেখার পরিকল্পনা করছি অর্ণব: কি ব্যাপার? কার্লি: আপনি কি সত্যিই পছন্দ করেন এমন কোন কৌতুক অভিনেতা আছে? অর্ণব: আমি তাদের অনেক কিছু জানি না কার্লি: ঠিক আছে অর্ণব: হুম:/ কার্লি: কপিল শর্মা এই সপ্তাহান্তে লস সান্তোসে যাচ্ছেন, আমার দরকার তুমি আমার সাথে আসো অর্ণব: আমার ভালো লাগবে কার্লি: ভাল, আমি ইতিমধ্যে আপনার জন্য একটি টিকিট কিনেছি অর্ণব: আমাদের সাথে আর কে আসছে? কার্লি: আমার ছোট ভাই আমাদের সাথে থাকতে পারে অর্ণব: ঠিক আছে ভালো লাগছে কার্লি: আপনি এমিলিকে সাথে আনতে পারেন অর্ণব: অবশ্যই :D
কার্লি অর্ণবকে কপিল শর্মার একটি স্ট্যান্ড-আপ কমেডিতে আমন্ত্রণ জানিয়েছেন, যিনি এই সপ্তাহান্তে অভিনয় করবেন। কার্লি ইতিমধ্যে টিকিট কিনে ফেলেছে। অর্ণব রাজি হয়। কার্লির ছোট ভাই আর এমিলি ওদের সাথে যাবে।
13716012
কার্ল: আমি কাজের লোকের সাথে খুব বিরক্ত, আমি উত্তর দিতে ভুলে গেছি টনি: ভুলে যাও, আমার সাথেও তাই জেসন: জিজ, বন্ধুরা, সেখানে কী চলছে কার্ল: একই পুরানো, গতকাল যা করার কথা ছিল জেসন: অভিশাপ, আপনাকে ধীর করতে হবে ম্যান, আমরা আর 20 বছর বয়সী নই কার্ল: আমি জানি, এখন ধোঁয়ায় চলছে, কিন্তু বছরের শেষে শীতল হওয়ার জন্য আমার কিছু ছুটি বুক করা আছে টনি: এটা ভালো, খুব ভালো, আমিও তাই করতে পারি জেসন: ঠিক আছে আমি মনে করি না আমি সক্ষম হব তবে আমাকে করতে হবে টনি: হ্যাঁ, এটাই ভালো মনোভাব
কার্ল এবং টনি কাজে খুব ব্যস্ত। কার্ল বছরের শেষে ছুটির দিন বুক করেছে। টনিও যেতে পারে। জেসনকেও তাই করতে হবে।
13828616
টম: ইয়ো! পিটার: হাই! টম: আমি মনে করি আপনি ইতিমধ্যে অ্যান্ট-ম্যান 2 দেখেছেন? পিটার: অফ, কেন? টম: ভাল আগে - কোন স্পয়লার দয়া করে টম: এবং দ্বিতীয় - ক্রেডিট পরবর্তী দৃশ্য কয়টি? পিটার: দুই, যথারীতি পিটার: মাঝখানে একজন এবং শেষে একজন টম: ধন্যবাদ, আমি সন্ধ্যায় দেখতে যাচ্ছি টম: আমরা এর পরে আরও কথা বলতে পারি টম: এখন আমাকে শুধু স্পয়লারদের এড়াতে হবে :) পিটার: অবশ্যই, মজা করুন
টম আজ রাতে অ্যান্ট-ম্যান 2 দেখতে যাচ্ছে। পিটার ইতিমধ্যে এটি দেখেছেন। ক্রেডিট-পরবর্তী দুটি দৃশ্য রয়েছে।
13728010
বেলা: আমি আজ রাতে পাস্তা বেক করছি। আপনি কি 7:30 নাগাদ বাড়িতে যাচ্ছেন? জুড: আমি এখন! বেলা: LOL!
বেলা আজ রাতে পাস্তা বেক তৈরি করছে এবং জুডকে 7:30 এ বাড়িতে আসতে বলে।
13818762
ডেভিড: কেউ প্রফেসর দেখতে যেতে চান? ডেভিড: আমি এখনও নিশ্চিত নই যে সে আমাদের গ্রুপ প্রজেক্ট থেকে কী আশা করে 🙆‍♂️ জেক: প্রথমত জ্যাক: এর স্বতন্ত্র আন্না: হ্যাঁ আমরা দলবদ্ধভাবে এটা করছি না ডেভিডঃ কি?? 🙆‍♂️ ডেভিড: আমি এটা জানতাম না ডেভিড: এই প্রথম তিনি গ্রুপ প্রকল্প করছেন না জেক: আমি জানি আমিও অবাক হয়েছিলাম! আনা: এটা কঠিন হওয়া উচিত আনা: শুধু একটি উপস্থাপনা করুন আনা: পরিবেশগত নীতিশাস্ত্রের কার্যাবলী সম্পর্কে আমরা কথা বলেছি ডেভিড: ওহ ঠিক আছে ডেভিড: অনেক ধন্যবাদ! 🙌
ডেভিড, জেক এবং আনাকে পরিবেশগত নীতিশাস্ত্রের উপর একটি প্রকল্প প্রস্তুত করতে হবে। ডেভিড ভেবেছিল এটি একটি গোষ্ঠী প্রকল্প, তবে এটি ব্যক্তিগত এবং একটি উপস্থাপনা যথেষ্ট হবে।
13681657
জেস: একটি নতুন বালিশ দরকার জেস: আমি যে খুব অস্বস্তিকর! সানি: জিস্কে যাও সানি: তাদের আশ্চর্যজনক বালিশ আছে জেস: আপনি কি মনে করেন? জেস: আমার সাথে আসুন, আমাকে বেছে নিতে সাহায্য করুন সানি: ঠিক আছে :)
জেস এবং সানি জেসের জন্য একটি নতুন বালিশ কেনাকাটা করতে যাচ্ছেন।
13728559
মিরালেম: আরে ভাই মিরালেম: আমি আপনার জিমে জিজ্ঞাসা করতে চাই ব্লেইস: আরে ভাই, এটা কখন মিরালেম: আগামী মাস থেকে শুরু Blaise: এটা চমৎকার হবে মিরালেম: আমি আপনার সরঞ্জাম আরও পছন্দ করেছি ব্লেইস: আপনি লেটেস্ট চেস্ট বিল্ডার ল্যান্ডিং মেশিনটিও দেখেননি মিরালেম: সত্যিই, আপনার সরঞ্জামগুলি খুব আধুনিক ব্লেইস: হ্যাঁ তারা। আমি আপনার জন্য একটি সদস্যতা কার্ড তৈরি করব মিরালেম: ঠাণ্ডা, অসুস্থ হয়ে পরে যাও এবং নিয়ে আসো ব্লেইস: ঠিক আছে তাহলে দোস্ত মিরালেম: শান্ত ব্লেইস: আমি প্রশংসা করি
মিরালেম পরের মাসে ব্লেইসের জিমে যেতে শুরু করছে, কারণ তাদের কাছে আরও উন্নত এবং আরও আধুনিক সরঞ্জাম রয়েছে। ব্লেইস তার জন্য একটি সদস্যপদ কার্ড প্রস্তুত করবে। মিরালেম পরে আসবে সেটা নিতে।
13862314
বেথানি: রকসাউন্ডের নতুন কভার জ্বলছে বেথানি: <file_photo> আবি: 😍 আবি: অল টাইম লো এবং ফ্রাঙ্ক ইরো ইয়াসস বেথানি: অবশ্যই এটি কিনছি আবিঃ আমিও আবি: এর ভিতরে দুর্দান্ত ব্যান্ড সহ অনেক পোস্টার রয়েছে বেথানি: এক ঢিলে দুই পাখি মারা আব আবি: পুরোপুরি
Rocksound একটি নতুন কভার চালু করেছে। নতুন কভার কিনতে যাচ্ছে বেথানি। নতুন কভারের ভিতরে পোস্টার রয়েছে।
13810061
মেল: সিনেমার রাত কেমন হয় টেসা: কখন? মেল: এই শনিবার টেসা: আমি মুক্ত টেসা: কোন সিনেমার রাত? মেল: হয়তো কিছু অ্যাকশন... মেল: কঠিন মরে? টেসা: না, আমি শুধু বাবার সাথে দেখেছি :/ মেল: ঠিক আছে, তাই হয়তো মজার... মেল: হুপি গোল্ডবার্গ? টেসা: ভালো শোনাচ্ছে, কিন্তু নরম্যান খুব একটা পছন্দ করবে না মেল: ঠিক মেল: ঠিক আছে, তাই হয়তো অ্যাভেঞ্জার্স? টেসা: হ্যাঁ! সবাই এটা পছন্দ! মেল: ভালো মেল: আমি খাবারের আয়োজন করব টেসা: আমি বাকিটা জানিয়ে দেব টেসা: এবং তাদের পানীয় আনতে বলুন;) মেল: চমত্কার!
মেল এবং টেসা শনিবার একটি সিনেমার রাতে মিলিত হচ্ছে, তারা অ্যাভেঞ্জার্স দেখবে, মেল খাবার নিয়ে আসবে।
13828327
মা: হাই ম্যাগস মা: তুমি কি এই বছর থ্যাঙ্কসগিভিং ডিনারে আসবে? মেগান: হাই মা, হ্যাঁ, আমরা শনিবার সেখানে থাকব। আম্মু: রবিবার নয় কেন? মেগান: রবিবার সকালে এক সপ্তাহের জন্য বোস্টনে যাচ্ছিলেন। :) মা: ওহ কত উত্তেজনাপূর্ণ! আমি শেষ পর্যন্ত কোথাও যেতে চাই. মা: কিন্তু তুমি জানো তোমার বাবাকে সোফা থেকে নামানো কত কঠিন। সে এমনই একজন বাড়িতে থাকে। মেগান: আমাকে এটি সম্পর্কে বলুন...ম্যাটের সাথে একই। আমরা দুজনেই পালঙ্ক আলু বিয়ে করেছি :D মেগান: এই ট্রিপ সম্পর্কে তাকে বোঝাতে আমার পুরো এক বছর লেগেছে! মা: পরের বার চলো একসাথে যাই আর ছেলেদের বাসায় রেখে যাই। মেগান: এটা একটা দারুণ পরিকল্পনা। মেগান: কিন্তু আপনি কি নিশ্চিত যে তারা আমাদের ছাড়া অনাহারে মরবে না? :D মা: হাহা, এটা একটা ভালো কথা। তবে আমি বলতে চাচ্ছি যে টেক আউট এবং ডেলিভারি আবিষ্কার করেছেন তার জন্য ঈশ্বরকে ধন্যবাদ :) মা: শনিবার দেখা হবে! মেগান: বাই মা!
মেগান শনিবার তার মায়ের কাছে থ্যাঙ্কসগিভিং ডিনারে আসবেন। রবিবার সকালে মেগান এবং তার স্বামী ম্যাট এক সপ্তাহের জন্য বোস্টনে যাচ্ছেন।
13730397
স্টিভ: আপনি কি আমাকে মনে করিয়ে দিতে পারেন যে আগামীকালের ক্লাসের জন্য আমাদের কোন পৃষ্ঠাগুলি পড়ার কথা ছিল? ক্রিস: আপনি আন্তর্জাতিক রাজনৈতিক সম্পর্ক বলতে চান? স্টিভ: হ্যাঁ। ক্রিস: পৃষ্ঠা 10-25 স্টিভ: অনেক ধন্যবাদ মানুষ. স্টিভ: যাইহোক, আপনি কি মনে করেন যে আমাদের সত্যিই এটি পড়তে হবে? ক্রিস: হ্যাঁ। ছেলেরা এই টেক্সট সম্পর্কে উত্সাহী তিনি ছাত্র পড়া করা. মানুষ এটা পড়ে না দেখে সে রেগে যায়। ক্রিস: যখন সে সন্তুষ্ট হয় না, তখন সে প্রায়ই ছাত্রদের দ্রুত পরীক্ষা দিয়ে শাস্তি দেয়... স্টিভ: আমি শিক্ষা ব্যবস্থাকে ঘৃণা করি, যখন সবাই আমাকে জ্ঞান শোষণ থেকে নিরুৎসাহিত করার চেষ্টা করে... ক্রিস: কিছুই সহজে আসে না। স্টিভ: তাই তারা বলে...
স্টিভ এবং ক্রিসকে আগামীকালের আন্তর্জাতিক রাজনৈতিক সম্পর্ক ক্লাসের জন্য 10-25 পৃষ্ঠা পড়তে হবে। শিক্ষক পাঠ্যগুলি সম্পর্কে উত্সাহী এবং ছাত্রদের পরীক্ষা দিয়ে শাস্তি দেন, যখন তারা সেগুলি পড়ে না।
13728581-1
গ্ল্যাডিস: আরে আপনার সাথে ক্যামেরা নিয়ে যেতে ভুলবেন না আলভিন: ঠিক আছে আমি ভুলব না আলভিন: আমরা কয়টায় চলে যাচ্ছি গ্ল্যাডিস: ভোর ৫টা আলভিন: শান্ত
গ্ল্যাডিস এবং অ্যালভিন সকাল 5 টায় চলে যাচ্ছেন। আলভিনকে তার ক্যামেরা নেওয়ার কথা মনে রাখতে হবে।
13681266
সাবরিনা: হ্যালো বাবু, তুমি ঠিক আছো? কিরা: অবশ্যই হুন! এটা এখানে প্রেম! সাবরিনা: কোন ফিট ইতালীয় ছেলেদের সাথে দেখা হয়েছে, এখনো!? কিরা: এখনো না, কিন্তু দৃশ্য উপভোগ করছি! সবেমাত্র একটি অত্যাশ্চর্য নতুন বিকিনি কিনেছেন। এখানে একটি ছবি! <file_photo> সাবরিনা: বাহ, গর্জ! এটা আরো ভালো দেখায় বাজি! কিরা: এটা পরার স্নায়ু ছিল না! দেখা হবে!
কিরা এখনো কোনো ফিট ইতালীয় পুরুষের সাথে দেখা করেনি। কিরা এই দৃশ্য উপভোগ করছেন এবং সাবরিনার সাথে তার নতুন বিকিনির ছবি শেয়ার করেছেন।
13715987
আনা: আমি আজ সকালে আমার চপ্পল কেনাকাটা করতে গিয়েছিলাম! শুভ শনিবার! অলিভার: আরেক জোড়া জুতা কেনার অজুহাত খুঁজছেন? আনা: আমি মুদি কেনাকাটা করতে গিয়েছিলাম! এক্স টম: তুমি কাল রাতে কি করেছিলে? হাহাহা! আনা: আমি বরং বলব না। টম: হ্যাঁ, আমি যা ভেবেছিলাম! কার্লা: অন্তত আপনি আরামদায়ক ছিল! ;) বেথ: তুমি কখন বুঝলে? আনা: চেক আউট এ! বেথ: হাহাহা! তুমি অনেক মজার! তুমি সবসময় আমাকে হাসাতে! আনা: xxx
আনা আজ সকালে মুদি কেনাকাটা করতে গিয়ে জুতা বদলাতে ভুলে গিয়েছিল। শুধুমাত্র চেকআউটে সে বুঝতে পেরেছিল যে সে এখনও তার চপ্পল পরে আছে।
13680664
জুলিয়ানা: আপনি সেখানে? ম্যাসি: হ্যাঁ জুলিয়ানা: আমার কিছু সাহায্য দরকার ম্যাসি: বলুন জুলিয়ানা: আমি কি আপনাকে শুধু 2 মিনিটের জন্য ভাইবারে কল করতে পারি? ম্যাসি: আমি এইমাত্র বাইরে গিয়েছি আমাকে 30 মিনিট দিন এবং আমি সাহায্য করতে পারি জুলিয়ানা: ওহ আপনি জানেন আমার ইংরেজি বন্ধু অনলাইন ছিল তাই আমি তাকে জিজ্ঞাসা করেছি কিন্তু আপনাকে ধন্যবাদ মাসি: হাহা ঠিক আছে
ম্যাসির জন্য 30 মিনিট অপেক্ষা করার পরিবর্তে, জুলিয়ানা তার ইংরেজ বন্ধুকে সাহায্যের জন্য জিজ্ঞাসা করলেন।
13864510
টম: জিনার সাইজ কি? ফ্রেড: কেন? টম: আমি একটি উপহার খুঁজছি এবং আমি একটি সুন্দর জাম্পার খুঁজে পেয়েছি সারা: আমি বলব M বা 10, কোন দোকানের উপর নির্ভর করে টম: ধন্যবাদ!
টম জিনার জন্য একটি জাম্পার কিনছে। জিনার আকার M বা 10।
13730060
সাইম: শুভ সকাল ওয়াসিম। ওয়াসিম: শুভ সকাল সাইম। আপনি আজ কোথায় যাচ্ছেন? সাইম: আমি নামাজ পড়তে মসজিদে যাচ্ছি। সকালের নামাজের সময়। তোমার খবর কি? ওয়াসিম: সকালে হাঁটতে বাগানে যাচ্ছি। সাইমঃ তুমি কি নামাজ পড়ো না? ওয়াসিম: মাঝে মাঝে করি তবে নিয়মিত করি না। সাইম: এটা খুব খারাপ। মানুষকে নিয়মিত নামাজ পড়তে হবে। আপনি জানেন মানুষ প্রকৃত শান্তি ও স্বাচ্ছন্দ্য কেবল প্রার্থনাতেই পায়। ওয়াসিম: জানি কিন্তু এটা শুধুই অলসতা। সাইম: আমি সবসময় নামাজ পছন্দ করি। আমি প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি। আমার নামাজ মিস হলে আমি বিরক্ত হই। ওয়াসিম: এটা ভালো কথা। আমিও চেষ্টা করব। সাইম: আপনাকে অবশ্যই আপনার নামাজ পড়ার জন্য মন তৈরি করতে হবে। যদি কোন ব্যক্তি ইচ্ছাকৃতভাবে তার নামায পরিত্যাগ করে তবে তা একটি মহাপাপ। ওয়াসিম: কেউ যদি নামাজের সময় ব্যস্ত থাকে তাহলে? সাইম: তার ব্যবসা বন্ধ করে নামাজ পড়া উচিত। ওয়াসিম: ঠিক বলেছ। সাইম: মানুষ যখন তার নামাজ পড়ে তখন তার জীবন উন্নত হয়। তিনি পরিষ্কার এবং পরিচ্ছন্ন জীবনযাপন করেন। সবাই তাকে সম্মান করে। ওয়াসিম: আজ থেকে আমিও পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব। সাইম: খুব ভালো কথা। আমাদের দেরি হয়ে যাচ্ছে। চলো দেখা করি তারপর আগে গিয়ে নামাজ পড়ি। ওয়াসিম: অবশ্যই, আমাকে 5 মিনিট দিন তারপর আমরা দেখা করব এবং যাব।
সাইম আজ নামাজ পড়তে মসজিদে যাচ্ছে। সকালে হাঁটতে বাগানে যাচ্ছেন ওয়াসিম। সে প্রায়ই নামাজ পড়ে না। সাইম পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। ওয়াসিমও তাই করার সিদ্ধান্ত নেয়। তারা পাঁচ মিনিটের মধ্যে দেখা করবে।
13717064
লিন্ডসে: হাই আমি আমার পথে আছি, 10 মিনিট দেরি করা উচিত গ্রেগ: ঠিক আছে আমি এখানে অপেক্ষা করছি মেরি: আমিও তোমাকে দেখতে পাচ্ছি না গ্রেগ: প্রবেশদ্বার দ্বারা মেরি: কোনটা গ্রেগ: সামনে একজন
লিন্ডসে 10 মিনিট দেরি হবে। গ্রেগ এবং মেরি ইতিমধ্যে অপেক্ষা করছে।
13865283
চেরিল: আপনি কি আমাদের সাথে মে মাসে স্কটল্যান্ডে যাচ্ছেন? রস: আমরা এই সময় গাড়িতে যেতে চাই রস: প্রায় দুই সপ্তাহের জন্য কার্স্টি: আশ্চর্যজনক ধারণা, আমি খুব পছন্দ করব কার্স্টি: কিন্তু এখনও কি খুব ঠান্ডা হবে না? রস: আমরা এই সময় শিবির করব না নিলঃ তাই হোটেল? রস: বা airbnb, এই মত কিছু নীল: যা পুরো জিনিসটিকে আরও ব্যয়বহুল করে তুলবে রস: মে মাস এখনও আগে নিলঃ হয়তো তুমি ঠিক বলেছ কার্স্টি: আমি নিশ্চিতভাবে আপনার সাথে যোগ দেব নিলঃ আমারও মনে হয়
চেরিল এবং রস মে মাসে স্কটল্যান্ডে যেতে চান, কার্স্টি তাদের সাথে যোগ দেবেন।
13716509
লোলা: বন্ধুরা যারা আমাকে মনে করিয়ে দিতে পারে যে আমরা কার কাছে কাগজপত্র জমা দেব? ক্যাসি: আপনি কোনটির কথা বলছেন? খরচ? প্যাট: আমি এইচআর থেকে জেসিকাকে ইমেল করেছি এবং সে বলেছে আপনি হয় তাদের ওয়েবসাইটের মাধ্যমে জমা দিতে পারেন (কিন্তু এটি অনেক বাগ) বা তাকে একটি ইমেল পাঠাতে পারেন এবং তিনি এটির যত্ন নেবেন। শুধু এটি একটি অভ্যাস না, তিনি বলেন ক্যাসি: তাই এটা ধরে নেওয়া নিরাপদ যে আপনি ওয়েবসাইট ব্যবহার করার চেষ্টা করেননি কিন্তু তার ইমেলগুলি পাঠাচ্ছেন? প্যাট: মোটামুটি :D লোলা: হুম... আমি মনে করি আমি তাকে আবার নির্দেশাবলীর জন্য জিজ্ঞাসা করব কিভাবে এটি করতে হবে... আমি ওয়েবসাইটগুলির মাধ্যমে চেষ্টা করেছি কিন্তু আমি ত্রুটির বার্তা পাচ্ছি ক্যাসি: কি ভুল? লোলা: যে মোট যোগফল ফাঁকা হতে পারে না, তবে এটি ফাঁকা নয়! আমি মান লিখি এবং কিছুই ঘটে না ক্যাসি: আমার কাছে এটি একটি আইটি সমস্যার মতো শোনাচ্ছে। আপনি জেসিকা চেষ্টা করতে পারেন তবে আমি আইটি থেকে ক্রিসকেও জানাতে চাই, সম্ভবত একই সমস্যায় আরও বেশি লোক আছে প্যাট: ক্যাসি, তোমার কি কোন আছে? ক্যাসি: এই মাসে আমাকে কোন খরচ জমা দিতে হয়নি কিন্তু গত মাসে এটা ঠিক কাজ করেছে? লোলা: ঠিক আছে, ধন্যবাদ বন্ধুরা, আমি জেসিকা এবং আইটিও চেষ্টা করব, ঠিক ক্ষেত্রে
ওয়েবসাইটের মাধ্যমে তার কাগজপত্র জমা দিতে লোলার সমস্যা রয়েছে।
13829587
অ্যাবিগেল: সুইটি আপনি আপনার দুপুরের খাবার ভুলে গেছেন! নোহ: আমি জানি, দুঃখিত :( অ্যাবিগেল: আপনি কি চান যে আমি কাজ করার পথে এটি নিয়ে আসি? নোহ: আপনি সেরা!
অ্যাবিগেল নোহের মধ্যাহ্নভোজ ছেড়ে দেবে, যা সে ভুলে গিয়েছিল।
13829763
অলিভার: আমি আগামীকাল সকাল 8 টায় চলে যাচ্ছি, আমাকে আপনাকে বিদায় জানাতে হবে এরিক: এবং পরের সপ্তাহে? অলিভার: এটা আমার শেষ সন্ধ্যা এরিক: ওহ শিট অলিভার: আগামীকাল সকাল সাড়ে ৮টায় স্টেশনে এসো, আমার ট্রেন সকাল ৯টায় ছাড়বে। আমরা বিদায় বলার সময় পাব এরিক: ঠিক আছে আমি দেখব অলিভার: বলুন এরিক: আমি তোমাকে বলব অলিভার: আপনার সাথে দেখা করে আমি খুব খুশি। আমি স্টেশনে আছি, যদি আপনার আসার সময় থাকে (এবং আপনি যদি চান) আপনি আসতে পারেন। আমি অনেক মনে করব তোমাকে এরিক: ভাই, আমি দুঃখিত। আমি আসতে পারব না। আমিও তোমার অনুপস্থিতি অনুভব করব. আমাকে কিছু খবর পাঠান pls অলিভার: ঠিক আছে চিন্তা করবেন না। আমি আপনাকে জানাব যে আমার নতুন স্কুল কেমন আছে, এবং আমরা ছুটির সময় দেখা করতে পারি অলিভার: আমাকে সম্মানের সাথে গ্রহণ করা হয়েছে এরিক: তোমার জন্য খুব গর্বিত মানুষ! এরিক: খুব ভাল আপনি আপনার স্বপ্ন বুঝতে পারেন অলিভার: ধন্যবাদ এরিক: এটা স্বাভাবিক। আপনি একটি ইন্টার্নশিপ খুঁজে পেয়েছেন? অলিভার: হ্যাঁ হোটেলে এরিক: কত তারা অলিভার: 4! খারাপ না এরিক: হ্যাঁ এটা ইন্টার্নশিপের জন্য খুব ভালো অলিভার: হ্যাঁ 😀 এরিক: আমরা আবার দেখা করার একটি উপায় খুঁজে বের করব অলিভার: হ্যাঁ চিন্তা করবেন না এরিক: হ্যাঁ
অলিভার কাল সকালে চলে যাচ্ছে, দুর্ভাগ্যবশত এরিক বিদায় জানাতে স্টেশনে তার সাথে দেখা করতে পারছে না। তারা ছুটির দিনে দেখা করার পরিকল্পনা করে।
13820464
হেলেন: আপনার ফ্লাইট কেমন ছিল সিসি? সিসি: আশ্চর্যজনক!! সিসি: আমি বিজনেস ক্লাসে আপগ্রেড হয়েছি!! রবসন: ওহ বাহ! যে ভাগ্যবান! হেলেন: আমি কখনই বিজনেস ক্লাসে উড়ে যাইনি। এটা কেমন ছিল? সিসি: আশ্চর্যজনক সিসি: তারা আমার জন্য সব সময় খাবার এবং পানীয় নিয়ে আসছিল সিসি: আর আমার একটা বিছানা ছিল!! সিসি: ট্রান্সঅ্যাটলান্টিক ফ্লাইটের পরে আমি বিশ্রাম বোধ করি সিসি: আমি মনে করি না এটা সম্ভব সিসি: আমি আশা করছিলাম যে ফ্লাইট বিলম্বিত হবে সিসি: প্লেনটিকে অবতরণের আগে তিন ঘন্টার মতো চক্কর দিতে হবে সিসি: তাই আমি অভিজ্ঞতা থেকে আরও বেশি কিছু পেতে পারি রবসন: চমৎকার শোনাচ্ছে!
ট্রান্সআটলান্টিক ফ্লাইটের পরে সিসি খুব খুশি কারণ তার টিকিট আপগ্রেড হয়েছে এবং সে বিজনেস ক্লাসে ভ্রমণ করেছে। তিনি ফ্লাইট শেষ করতে চান না.
13728750
স্যালি: আপনি কোথায় পান করতে গিয়েছিলেন? কেট: কিকা, এসো! সবাই এখানে স্যালি: ঠিক আছে আমি 30 এর মধ্যে সেখানে থাকতে পারি :) কেট: দেখা হবে :)
স্যালি 30 মিনিটের মধ্যে একটি পানীয়ের জন্য কেটের সাথে যোগ দেবেন।
13816923
স্যু: আপনি কি এই বছর আপনার ক্রিসমাস এখানে কাটাবেন নাকি বাড়িতে ফিরে আসবেন? লারা: না, এই বছর এখানে 😊 লারা: আর তুমি? সু: আমিও! 😃🎉🎉 লারা: ওহ সত্যি?? স্যু: হ্যাঁ, আমাদের পরিকল্পনা এখনও কিছুটা অস্থির, কিন্তু আমি এবং আমার পরিবার ইতিমধ্যেই লিসবনে একটি জায়গা বুক করা আছে! লারা: ঠিক আছে! চমৎকার! লারা: আমরা কিছু বন্ধুদের সাথে থাকব, তবে আমরা সম্ভবত বেশিরভাগ সময় বাইরে খাব। লারা: আমাদের কোথাও দেখা হলে ভালো হবে :) সু: হ্যাঁ! এটা ভাল হবে! 🤗 লারা: নিশ্চিত! Sue: আপনি কি ইতিমধ্যে আপনার পোশাক পরিকল্পনা আছে? লারা: আসলে আমি করি, হেহে, আমি কিছু নতুন পোশাক কিনেছি :) Sue: আহ চমৎকার! আমাকে দেখাও!! লারা: <file_photo> লারা: <file_photo> লারা: <file_photo> লারা: আমার প্রিয় একটি নীল সিল্ক ব্লাউজ 😍। আমি সম্ভবত এটি বড়দিনের আগের দিন পরব 😊 Sue: এটা সুপার!! আপনি আমাকে এটি পরা একটি ছবি পাঠাতে হবে! 😊
এ বছর বড়দিনে ভ্রমণ করছেন না লারা। সু এবং তার পরিবার লিসবনে একটি জায়গা বুক করেছে। তারা কিছু বন্ধুদের সাথে থাকবে, তবে তারা সম্ভবত বেশিরভাগ সময় বাইরে খাবে। বড়দিনের জন্য নতুন কিছু পোশাক কিনেছেন লারা।
13820811
সোফিয়া: হ্যালো মেয়েরা সোফিয়া: tmrw এর জন্য আমাদের কি করা উচিত?? অ্যামি: সবাই 5 ইউনিটের প্রাক্তন সোফিয়া: ঠিক আছে :)) সারা: এবং আপনার ঘর সম্পর্কে কয়েকটি বাক্য লিখুন অ্যামি: ওও, আমি এটা ভুলে গেছি অ্যামি: আমাকে মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ সোফিয়া: ঠিক আছে, ধন্যবাদ :))
সোফিয়া, অ্যামি এবং সারাকে ইউনিট 5 থেকে সমস্ত অনুশীলন করতে হবে এবং আগামীকালের জন্য তাদের কক্ষ সম্পর্কে কয়েকটি বাক্য লিখতে হবে।
13865315
ডেরেক: আমি নিচে আছি অ্যান্ডি: আমি আসছি প্যাট্রিক: আমি তোমাদের সাথে যাচ্ছি না, আমার ভালো লাগছে না
ডেরেক নিচে অপেক্ষা করছে। অ্যান্ডি তার সাথে যোগ দিচ্ছেন। প্যাট্রিক অসুস্থ বোধ করছেন, তাই তিনি যাবেন না।
13862384
আর্থার: আপনি কি আজ অনুশীলন করতে আসছেন? সেবাস্তিয়ান: অবশ্যই আর্থার: ভালো আর্থার: ররি আমাকে বলেছিল যে তোমার কোনো ধরনের আঘাত আছে সেবাস্টিয়ান: শুধু একটি ছোট মচ সেবাস্টিয়ান: আমার এখন ভালো থাকা উচিত আর্থার: আপনি কি নিশ্চিত? আর্থার: আগামী সপ্তাহে আমাদের প্রথম ম্যাচ আছে আর্থার: সম্ভবত এটি ঝুঁকির মূল্য নয়? সেবাস্তিয়ান: নাহ, সবকিছু ঠিকঠাক হওয়া উচিত সেবাস্তিয়ান: আমি গতকাল এটি পরীক্ষা করেছি এবং সাফ হয়ে গেছে সেবাস্টিয়ান: যদি এটি যথেষ্ট স্বাচ্ছন্দ্য বোধ না করে তবে আমি এই অনুশীলনটি বন্ধ করে দেব আর্থার: একটি পরিকল্পনা মত শোনাচ্ছে আর্থার: আমরা ম্যাচের আগে আরও খেলোয়াড় হারাতে পারি না সেবাস্টিয়ান: এটা শুধু মার্ক নয়? আর্থার: স্টিভ এবং রেগি উভয়কেই সেদিন কাজ করতে হবে আর্থার: এবং আমি নিশ্চিত নই যে জ্যাক এখনও আমাদের সাথে খেলতে আগ্রহী কিনা সেবাস্তিয়ান: অপেশাদার খেলার আনন্দ... আর্থার: আচ্ছা, এটা নিয়ে আমরা কি করতে পারি সেবাস্টিয়ান: কিছুই না সেবাস্তিয়ান: অবশ্যই পরের ম্যাচ জেতার পাশাপাশি ;) আর্থার: আমি সেই পরিকল্পনা পছন্দ করি আর্থার: যাইহোক, আমাকে এখনও কিছু জিনিস প্রস্তুত করতে হবে তাই অনুশীলনে দেখা হবে সেবাস্তিয়ান: cya
সেবাস্তিয়ান আজ অনুশীলনে আসছেন। তার সামান্য চোট আছে, তবে তাকে খেলার অনুমতি দিয়েছে ডাক্তার। আর্থার চান সেবাস্তিয়ান গুরুত্বপূর্ণ ম্যাচে খেলুক। মার্ক, স্টিভ এবং রেগি খেলছেন না।
13680380
লিও: বাবু, আমাদের ক্রেডিট কার্ড কাজ করছে না?! ভিক্টোরিয়া: কোন ধারণা নেই লিও: আপনি কি কাজের পরে শপিং করতে গিয়েছিলেন? ভিক্টোরিয়া: হ্যাঁ, কিন্তু আমি অনুমান করে বেশি খরচ করিনি লিও: আপনি কি অনুমান করছেন মানে? আপনি কত খরচ করেছেন?!! ভিক্টোরিয়া: তেমন কিছু না। বেশিরভাগই বাড়িতে চেষ্টা করার জন্য কিছু জিনিস নিয়েছিলেন। লিও: এটা আমাকে ভালো বোধ করে না! ভিক্টোরিয়া: ওহ, এমন হবেন না! আমি তাদের কিছু ফেরত দেব যাতে আমরা টাকা ফেরত পাব লিও: কিছু? আপনি এভাবে টাকা খরচ করতে পারবেন না! বেশিরভাগই এমন জিনিসগুলিতে যা আপনার সত্যিই প্রয়োজন নেই! ভিক্টোরিয়া: শান্ত হও! আমি এটা স্বীকার করতে চাই না কিন্তু আমি জানি আপনি সঠিক লিও: ধন্যবাদ বাবু! দয়া করে রাগ করবেন না। শুধু আমরা ভাবি.. মানে আমরা দুজনেই খুব বেশি খরচ করি। আমরা একটি বাড়িতে একটি আমানত জন্য কিছু টাকা সরাইয়া রাখা শুরু করা উচিত. ভিক্টোরিয়া: ধারণা মত!
লিও এবং ভিক্টোরিয়ার ক্রেডিট কার্ড কাজ করছে না। ভিক্টোরিয়া কাজের পরে কেনাকাটা করতে গিয়েছিল এবং বাড়িতে চেষ্টা করার জন্য কয়েকটি আইটেম কিনেছিল। সে টাকা ফেরত পেতে তাদের কিছু ফেরত দিতে যাচ্ছে। লিও মনে করে একটি বাড়িতে আমানতের জন্য তাদের আরও বেশি সঞ্চয় করা উচিত।
13817087
সামি: হাই ভাই। আফহাম: আরে ওয়াসআপ? সামি: কিছু না ভাই, আপনি কি নারকোসের নতুন নেটফ্লিক্স সিজন দেখেছেন? আফহামঃ না ভাই তাতে কি আছে সামি: এটি কোকেনের কার্টেলের উপর ভিত্তি করে দুর্দান্ত। আফহাম: ইন্টারেস্টিং লাগছে আমাকে দেখতেই হবে সামি: হয়তো আপনি আমাদের সাথে যোগ দিতে পারেন আমরা এখন কাজিনদের সাথে এটি দেখছি আফহাম: ভাই 5 মিনিট সময় দিন আমি আপনার বাসায় যাচ্ছি।
সামি এবং কাজিন তার বাড়িতে নেটফ্লিক্সে "নারকোস" দেখছেন। আফহাম ৫ মিনিটের মধ্যে তাদের সাথে যোগ দেবে।
13830076
লিসা: আপনার জন্য একটি খুব শুভ সন্ধ্যা, ভিকি! অভিনন্দন! এবং আমার অনেক শুভেচ্ছা!! লিসা: <file_gif> ভিকি: হাই লিসা! ধন্যবাদ. ভিকি: আপনি কিভাবে জানেন? লিসা: আপনি গাড়িতে উঠতে গিয়ে আজকে আমি আপনাকে একটি সংক্ষিপ্ত আভাস পেয়েছি। ভিকি: তুমি কি বাসায় ফিরেছো?? লিসা: আজ সকালে। আমি তোমার কাছে হাত নেবার আগেই তুমি চলে গেলে। ভিকি: আমি ভেবেছিলাম আপনি গত বছরের মতো মার্চে ফিরে আসবেন। লিসা: এই বছরের আগে যেহেতু টমাসকে অপারেশন করতে হবে। অস্থি পরিবরতন. কোন ব্যাপারই না. লিসা: আর তুমি কেমন আছো? আমরা কখন একটি নতুন সলিশোডকে স্বাগত জানাতে যাচ্ছি? ভিকি: আঙ্গুল পার হয়ে গেছে। ভিকি: 28 মার্চ শেষ হবে। ভিকি: এটা দুই মেয়ে হতে যাচ্ছে. লিসা: আমি এটা ভালোবাসি! চমত্কার! লিসা: ডবল অভিনন্দন! ভিকি: আপনাকে এই ক'দিন আড্ডা দিতে আসতে হবে। লিসা: আনন্দের সাথে। শুধু আমাকে একটি কল দিন. ভিকি: করব।
ভিকির দুটি মেয়ে 28 শে মার্চ। লিসা এই বছরের শুরুতে ফিরে এসেছে কারণ টমাসকে অপারেশন করতে হবে - একটি হিপ প্রতিস্থাপন। ভিকি শীঘ্রই একটি আড্ডার ব্যবস্থা করার জন্য লিসাকে কল দেবে।
13811546
ক্যারোলিন: আমার আজ রাতে বাইরে যেতে ভালো লাগছে না ভিক্টোরিয়া: ঠিক আছে, আসুন অন্য কোন দিন দেখা করি;) ক্যারোলিন: রবিবার? ভিক্টোরিয়া: হুম.. আমার সময়সূচী জানার পরে আমি আপনাকে কল করব, ঠিক আছে? ক্যারোলিন: kk কোন চাপ নেই;-)
ক্যারোলিন আজ রাতে বাইরে যেতে চাই না. ভিক্টোরিয়া তার সময়সূচী পরীক্ষা করবে এবং তারা রবিবার দেখা করতে পারবে কিনা তা নিশ্চিত করবে।
13864799
নাথালি: আরে প্রেম, তোমার জন্মদিনের কোনো পরিকল্পনা আছে? কেট: আজ তাই না? প্যাট্রিসিয়া: হ্যাঁ এটা :) কেট: শুভ জন্মদিন সুইটি!!! <3 শুভকামনা!!! প্যাট্রিসিয়া: আপনাকে ধন্যবাদ :) কেট: তাই কোন বিশেষ পরিকল্পনা? নাথালি: হয়তো আমরা পানীয় খেতে যেতে পারি? ;) প্যাট্রিসিয়া: আমি আপনাদের সবাইকে পানের জন্য আমন্ত্রণ জানাতে চেয়েছিলাম, কিন্তু শনিবার। আজ আমরা মাইক নিয়ে বের হচ্ছি কেট: কোথায়? বিশেষ কিছু? প্যাট্রিসিয়া: আমি তাই মনে করি, তিনি আমাকে একটি অন্ধকার রেস্তোরাঁয় আমন্ত্রণ জানিয়েছেন - ডাইন ইন দ্য ডার্ক নাথালি: শান্ত! আপনি যখন খাচ্ছেন এবং আপনি যা খাচ্ছেন তা দেখতে পাচ্ছেন না? প্যাট্রিসিয়া: ঠিক, আমি বেশ উত্তেজিত!
আজ প্যাট্রিসিয়ার জন্মদিন। কেট তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্যাট্রিসিয়া এবং মাইক আজ ডার্ক রেস্টুরেন্টে ডাইন করতে যাচ্ছেন। প্যাট্রিসিয়া, কেট এবং নাথালি শনিবার পান করবেন।
13864979
মাইকেল: <file_photo> মাইকেল: আপনি কি এখনও এটি করেছেন? ক্যামিল: না, এখনও না, আমি 34 বছর বয়সে আটকে আছি। এখনও ;/ কার্ল: আমি করেছি, ধর কার্ল: <file_photo> মাইকেল: ধন্যবাদ মানুষ! কার্ল: 34ও কঠিন নয়, x হল 5 ক্যামিল: আপনাকে ধন্যবাদ মাইক <3
কার্ল মাইকেল এবং ক্যামিলকে অনুশীলনের ফলাফল পাঠায়।
13728923
ফ্রেদা: আমি কি এই ব্রাউনির রেসিপি পেতে পারি? তারা সুস্বাদু! জ্যাক: অবশ্যই, আমি আমার স্ত্রীকে জিজ্ঞাসা করব। ফ্রেদা: আপনি নিজে এগুলো তৈরি করেননি??? জ্যাক: না। ফ্রেদা: আমি ভেবেছিলাম তুমিই আউসের শেফ। জ্যাক: আমি, কিন্তু বেকার নই। ফ্রেদা: ওআইসি... জ্যাক: যাই হোক, কাল রাতে আমার সময় ছিল না। ফ্রেদা: দেরি করে কাজ? জ্যাক: হ্যাঁ, নতুন ইআরপি সিস্টেমের জন্য এই স্প্রেডশীটগুলি। আমরা কখনই সম্পন্ন করব না। ফ্রেদা: আমি কি সাহায্য করতে পারি? জ্যাক: সত্যিই না। ফ্রেদা: ঠিক আছে, আমাকে জানাও। এবং রেসিপি পাঠান। জ্যাক: কে.কে
ফ্রেডার অনুরোধে জ্যাক এই ব্রাউনির রেসিপি পাঠাবে। জ্যাকের স্ত্রী তাদের সেঁকেছেন।
13681233
গ্রেস: মাইক তুমি কোথায়?!!! মাইক: দুঃখিত, আমি যানজটে আটকে গেছি! গ্রেস: আপনি কিছু বলেননি কেন?! মূর্খের মত বৃষ্টিতে অপেক্ষা করতে থাকলাম! মাইক: দুঃখিত, আমি সময়ের ট্র্যাক হারিয়েছি গ্রেস: আপনি সবসময় সময় ট্র্যাক আলগা, আমি এটা খুব বিরক্ত!
মাইক প্রায়শই দেরী করে, যা গ্রেসকে বিরক্ত করে।
13864810
মেল: হে বন্ধুরা, নতুন বছর কেমন যাচ্ছে? ;) মেল: আর ভালো? মেল: না আসলেই এতদূর? ;) অ্যাশলে: আরে, এখন পর্যন্ত খুব ভাল অ্যাশলে: এখনও বেশ গতিশীল ;) মেল: ব্লেকের সাথে কেমন আছে? অ্যাশলে: গতিশীলও অ্যাশলে: ; ডি মেল: হাহাহা মেল: আপনি শব্দের সাথে বরং অর্থনৈতিক; ডি অ্যাশলে: হ্যাঁ, কারণ আমাদের কাছে সময় আছে শুধু বসে কথা বলার, পরিবর্তনের জন্য অ্যাশলে: আজ রাতে কাজ করছি না, তাই আমরা এটির সবচেয়ে বেশি ব্যবহার করছি;) অ্যাশলে: @ প্যাট, তুমি সেখানে? প্যাট: দুঃখিত, কথা বলতে পারি না প্যাট: আমি একটি মিটিং এ প্যাট: xD অ্যাশলে: আর তুমি মেল? নতুন বছর কেমন? ;) মেল: ওহ তুমি জানো। চলিত. মেল: আপনার জন্য ভাল যে আপনি বসে কথা বলতে পারেন মেল: আমার সাথে সিনেমার পরিবর্তে জিমে যেতে পছন্দ করে :D অ্যাশলে: ঠিক আছে, অন্তত সে পেশীবহুল হবে; ডি মেল: :D
অ্যাশলে আজ রাতে কাজ করছে না। প্যাট একটি মিটিং এ আছে.
13862730
কর্নেলিয়া: আরে রবি, কেমন আছো? রব: আরে! 🙂 রব: অনেক দিন থেকে আপনার কথা শুনিনি। রব: ভালো আছি। কেমন লাগছে? কর্নেলিয়া: খুব ভালো, ধন্যবাদ। 🙂 কর্নেলিয়া: আমি শুধু ভাবছিলাম তুমি আজকাল কি করছ? 🙂 রব: আমি সেনাবাহিনীতে যোগ দিয়েছি। তোমার কী অবস্থা? কর্নেলিয়া: বাহ আপনি আমাকে অবাক করে দিয়েছেন 🙂 আমি এখানে এবং সেখানে কাজ করি। সত্যিই বিশেষ কিছু না. কর্নেলিয়া: সেনাবাহিনী সম্পর্কে আরও কিছু বলুন! রব: আমি দেশের সেবা করতে এবং একটি স্থায়ী চাকরি করতে চেয়েছিলাম। রব: আর স্কোয়াডই সেরা। কর্নেলিয়া: শুনে খুশি হলাম। কর্নেলিয়া: আমি আমার বয়ফ্রেন্ডের সাথে গডানস্কে থাকি। রব: আপনার জন্য ভাল! অভিনন্দন! কর্নেলিয়া: ধন্যবাদ। আপনি যদি কখনও আশেপাশে থাকেন তবে আমাকে জানান! রব: হ্যাঁ, আবার দেখা হলে ভালো লাগবে 🙂 কর্নেলিয়া: আমার মনে আছে শেষবার দেখা হয়েছিল। কর্নেলিয়া: ফায়ার ডিপার্টমেন্টের পাশের এই বারে রব: আমরা অনেক মজা করেছি! আমি আবার কোন দিন আপনার সাথে দেখা করার আশা কর্নেলিয়া: আমাদের উচিত! আমি যখন আমার শহরের আশেপাশে থাকব তখন আমি আপনাকে ফোন দেব। রব: চমৎকার। আপনার দিনটি সুন্দর কাটুক এবং শীঘ্রই দেখা হবে, আশা করি। কর্নেলিয়া: আপনার দিনটি ভালো কাটুক রব!
সেনাবাহিনীতে যোগ দেন রব। কর্নেলিয়া তার প্রেমিকের সাথে গডানস্কে থাকে। রব এবং কর্নেলিয়ার শেষবার দেখা হয়েছিল একটি ফায়ার স্টেশনের পাশে একটি বারে৷ তারা আবার দেখা করতে চায় যখন কর্নেলিয়া তার শহরের আশেপাশে থাকে৷
13731162-1
চার্লি: হাই গ্র্যাম্পস, কেমন আছেন? কার্ড এবং 30 পাউন্ডের জন্য ধন্যবাদ। ডেনিস: এটা ঠিক, আমার ছেলে. দুঃখিত আমি এবং গ্রান এই বছর আসতে পারেনি. চার্লি: ঠিক আছে গ্র্যাম্পস আমি আরও লেগো এবং অ্যাকশন আঙ্গুল কিনেছি! ডেনিস: ওহ, অ্যাকশন পরিসংখ্যান! আমরা যখন ক্রিসমাসে আসি তখন আপনাকে আমাদের তাদের দেখাতে হবে। সান্তা এই বছর কি আনছে? চার্লি: ঠিক আছে, সে ইসির জন্য উপহার আনছে কারণ সে কেবল ছোট, কিন্তু মা এবং বাবা আমাকে একটি কম্পিউটারের মতো একটি নতুন ট্যাবলেট কিনছেন, গ্র্যাম্পস। ডেনিস: হ্যাঁ, আমি এখন একটি ব্যবহার করছি! যাই হোক, আপনাদের সবার জন্য ভালোবাসা। এক পাক্ষিক মধ্যে দেখা হবে! বিদায় !
চার্লি ডেনিসের কাছ থেকে কার্ড এবং 30 পাউন্ড পেয়েছে এবং সে আরও লেগো এবং অ্যাকশন ফিগার কিনেছে। চার্লি এই বছরের ক্রিসমাসে তার বাবা-মায়ের কাছ থেকে একটি নতুন ট্যাবলেট পাওয়ার আশা করছেন। ডেনিস দুই সপ্তাহের মধ্যে চার্লির সাথে দেখা করবে।
13729522
কেভিন: আপনি কি জানেন যে আমাকে বিরক্ত করছে? পিটার: হুহ? কেভিন: কোরিয়ায় শেষ সাফল্যের পর থেকে পরিস্থিতি সম্পর্কে কোন খবর নেই কেভিন: অঞ্চল থেকে কোন নতুন তথ্য আসছে না পিটার: হ্যাঁ, এটা আকর্ষণীয় কেভিন: মানে কেভিন: এটা অদ্ভুত। যেন মামলা বন্ধ হয়ে যায়। পিটার: কিন্তু আমরা সবাই এখন এটি বন্ধ করা থেকে অনেক দূরে। কেভিন: হয়তো আমেরিকানরা কিম জং উনকে ট্রাম্প-কিম বৈঠকে তৈরি করা এই সমস্ত রেজুলেশন বাস্তবায়নের জন্য সময় দিতে চায় পিটার: খবরের সবচেয়ে খারাপ বিষয় হল তাদের নির্বাচন পিটার: সমাজের কাছে কী এবং কীভাবে সংবাদ উপস্থাপন করা উচিত তা নির্ধারণ করে এমন লোকের সংখ্যা সীমিত পিটার: এবং এটি আমাকে সেই নেতাদের চেয়ে বেশি বিরক্ত করে কেভিন: আজকাল আশাবাদী হওয়া কঠিন তাই না? পিটার: হাহা, আমিও তাই মনে করি। কেভিন: আপনি কখনই জানেন না পরের দিন কী ঘটবে? পিটার: ছি ছি প্রতিদিন ঘটে :D কেভিন: ঠিক...
ট্রাম্প ও কিম জং উন বৈঠক করেছেন। পরিস্থিতির কোন আপডেট নেই।
13682550
লুই: হাই ডায়ানা! আমি ভাবছিলাম আপনি যদি কয়েক সপ্তাহের মধ্যে আমার সাথে দেখা করতে চান? আমি প্যারিসে কিছু সময় কাটাতে যাচ্ছি আপনি জানেন :D ডায়ানা: প্যারিস? আপনি প্যারিস যাচ্ছেন? ঈশ্বর! কেন আমি এখন এটা সম্পর্কে খোঁজ করছি? লুই: আমি চাইনি সবাই এটা জানুক XD ডায়ানা: কিন্তু এটা এত চমত্কার শোনাচ্ছে! অবশ্যই আমি সেখানে আপনাকে দেখতে চাই! লুই: তাই এখন আপনি আনুষ্ঠানিকভাবে আমন্ত্রিত! ডায়ানা: <file_gif> লুইস: হ্যাঁ: এক্সডি ডায়ানা: আমি টিকিট পেলেই আপনাকে জানাব! আমি খুব উত্তেজিত! প্যারিস!!! <3 লুই: Champs-Elysées-এ দেখা হবে :*
ডায়ানা প্যারিসে লুই দেখতে যাবেন।
13681522
ক্রিস্টেন: আপনি কি আমার বাদামী চুলের ব্রাশ দেখেছেন???? রায়ান: না, তুমি জানো আমি এটা ব্যবহার করি না ক্রিস্টেন: আসুন, আমি তাড়াহুড়ো করছি দয়া করে আমাকে সাহায্য করুন রায়ান: আমি যদি বাড়িতে না থাকি তবে আমি কীভাবে এটি খুঁজে পেতে পারি? ক্রিস্টেন: আহহহহহহ আমি তোমাকে ঘৃণা করি!!!!!!!! রায়ান: শান্ত হও সোনা:*
ক্রিস্টেন তাড়াহুড়া করছে এবং তার বাদামী হেয়ারব্রাশ খুঁজে পাচ্ছে না। রায়ান বাড়িতে নেই এবং তাকে খুঁজে পেতে সাহায্য করতে পারে না।
13864496
জেন: আমি আমার আংটি হারিয়েছি :( জুলিয়া: আরে না, তোমার শেষ কোথায় ছিল? জেন: আমি ভয় পাচ্ছি যে আমি এটা স্টেশনের টয়লেটে রেখে দিয়েছি ইভ: আমরা আপনার জন্য অপেক্ষা করতে পারি, এটি খুব বেশি দূরে নয় জেন: ধন্যবাদ ভালবাসা, আমি আশা করি এটি এখনও আছে
জেন তার আংটি হারিয়েছে। তিনি স্টেশনের টয়লেটে এটি সন্ধান করবেন। ইভ এবং জুলিয়া তার জন্য অপেক্ষা করবে।
13810019
জিমি: দুঃখিত, আপনি কি আজ মারিয়াকে দেখেছেন? পিটার: সংক্ষেপে, মূল করিডোরে। জিমি: দারুণ! আপনি কি মনে করেন তিনি এখনও অফিসে থাকতে পারেন? সে আমার বার্তার উত্তর দিচ্ছে না :/ পিটার: ওহ, হ্যাঁ, সে আজ একটি সময়সীমা, আমি নিশ্চিত দেরী পর্যন্ত এখানে থাকবে। জিমি: পারফেক্ট, অনেক ধন্যবাদ।
মারিয়া জিমিকে উত্তর দিচ্ছে না, সে তার অফিসে দেরী পর্যন্ত থাকবে কারণ সে আজ একটি সময়সীমা।
13681638
জাভিয়ের: আরে ক্লডিয়া, এই হল জাভিয়ের। সবেমাত্র একটি নতুন নম্বর পেয়েছি ক্লডিয়া: ঠিক আছে, শান্ত। ধন্যবাদ জাভিয়ার: আপনি কি করছেন? ক্লডিয়া: কিছু ঘরে তৈরি নান রুটি তৈরি করা জাভিয়ার: আমি নানকে ভালোবাসি। আপনি কি এটা আগে করেছেন? ক্লডিয়া: না, প্রথমবার। আপনি চাইলে আমি আপনাকে কিছু বাঁচাতে পারি। জাভিয়ার: এটা দারুণ হবে। ধন্যবাদ! ক্লডিয়া: কোন সমস্যা নেই!
ক্লডিয়া প্রথমবারের মতো নান রুটি তৈরি করছেন। তিনি জাভিয়ের সাথে এটি ভাগ করতে যাচ্ছেন।
13731034
উইলি: নিগা প্লিজ উইলি: আমাকে বলুন আপনি গত রাতে শুয়েছিলেন উইলি: এটি ছিল 100% পরিস্থিতি উইলি: যদি তুমি এটাকে চুদতে থাকো, আমি সারাজীবন তোমাকে নিয়ে হাসবো টাইরন: এসটিএফইউ, সে এখনও ঘুমাচ্ছে এবং এই বিজ্ঞপ্তিটি তাকে প্রায় জেগে উঠেছে। উইলি: :D উইলি: আমাকে পরে একটা ফোন দাও। টাইরন: অবশ্যই।
টাইরন গত রাতে সেক্স করেছে। সে পরে উইলিকে ফোন করবে।
13731355
এরিক: আরে মাটিলদা, তুমি ভালো ঘুমাচ্ছ। তোমাকে আজ মাথা ঘোরা লাগছে। মাতিল্ডা: না এরিক, আমাকে তার সমস্ত অ্যাসাইনমেন্ট শেষ করতে হয়েছিল, তাই আমি সারা রাত ঘুমাতে পারিনি। এরিক: ওহ তাই। আপনার কোন সাহায্যের প্রয়োজন হলে চাইতে পারেন। মাতিলদা: আমি এরিককে চিনি। তুমি আমার শ্রেষ্ঠ বন্ধু
Matilda আজ মাথা ঘোরা, কারণ সে গত রাতে ঘুমায়নি. তিনি নিয়োগ শেষ. এরিক মাতিল্ডার সেরা বন্ধু।
13828566
ব্রেন্ট: আপনি এখনও স্কুলে? লিন্ডা: আমি কিভাবে হতে পারি? ব্রেন্ট: আপনি কি বলতে চান? লিন্ডা: আপনি আমাকে ড্রাইভ করার কথা ছিল!
লিন্ডা এখনো স্কুলে যায়নি। ব্রেন্ট তাকে ড্রাইভ করার কথা ছিল.
13730443
কিম: আপনি কি 5:00 পরে বাড়িতে আসবেন? জন: হ্যাঁ। কিম: আমি কি অভিধান ধার করতে পপ ইন করতে পারি? জন: অবশ্যই!
কিম জন এর অভিধান ধার করতে 5:00 পরে পপ ইন করবেন।
13730807
এলেন: চল কাল কেনাকাটা করতে যাই পোর্টিয়া: নাওওও, এটা বড়দিনের খুব কাছাকাছি এলেন: আমরা যদি খেতে পারি, ফুড কোর্টে লাঞ্চ করতে পারি, আমি জানি আপনি জাঙ্ক ফুড পছন্দ করেন :D পোর্টিয়া: আমি জাঙ্ক ফুড পছন্দ করি। কিন্তু ততটা নয় যতটা আমি ক্রিসমাসের ভিড়কে ঘৃণা করি এলেন: আপনি কুঁচকেছেন পোর্টিয়া: :P আমি অত্যন্ত সুপারিশ করছি: www.zalando.pl এলেন: <file_gif>
এলেন আগামীকাল পোর্টিয়ার সাথে কেনাকাটা করতে যেতে চাইবে, কিন্তু সে বড়দিনের ভিড়ের ভয়ে প্রত্যাখ্যান করেছে।
13816573
নিনা: আমি আমাদের ট্রিপ সম্পর্কে খুব উত্তেজিত!! আনা: হ্যাঁ আনা: আপনি কি এখনও প্যাক করেছেন? নিনা: আমি বিছানায় এবং মেঝেতে আমার সমস্ত জামাকাপড় নিয়ে ঘোরাফেরা করছি ^^ আনা: হাহা একই :D নিনা: কত জোড়া জুতা সাথে নিয়ে যাচ্ছেন? আনা: তুমি কি আমাকে বিচার করবে? আনা: আমি যদি বলি 4? নিনা: হাহা ভালো আমি 3 পেয়েছি এবং আমি সত্যিই অন্য জোড়া নিতে চাই আনা: লজ্জা পেও না :D নিনা: তোমার বাবা কি এখনো আমাদেরকে এয়ারপোর্টে নিয়ে যাচ্ছে? আনা: ছিঃ আমি এটা উল্লেখ করতে ভুলে গেছি আনা: না, দুর্ভাগ্যবশত সে ব্যস্ত :/ নিনা: আমি তখন ম্যানিকে জিজ্ঞেস করব আনা: কবে থেকে তার গাড়ি আছে? নিনা: গতকাল থেকে :D আনা: তাহলে লোকেদের লিফ্ট দিতে তাকে মরতে হবে :D নিনা: হ্যাঁ :D আনা: ভাল তাকে জিজ্ঞাসা করুন এবং আমাকে জানান নিনা: ঠিক আছে!
আনা এবং নিনা একসাথে একটি ভ্রমণে যাচ্ছে। তারা প্যাকিং করছে। আনার বাবা তাদের এয়ারপোর্টে নিয়ে যাওয়ার জন্য খুব ব্যস্ত কিন্তু ম্যানি হয়তো তা করবে।
13815106
ক্যামিলা: শুভ সকাল, মধু :* ক্যামিলা: <file_photo> রায়ান: শুভ সকাল! <3 রায়ান: <file_photo> রায়ান: তুমি অনেক সুন্দর (*^o^*) ক্যামিলা: ধন্যবাদ, বাবু :* :* :* তুমি নিজেকে এতটা খারাপ দেখতে না। ;D :* ক্যামিলা: কোথায় যাচ্ছেন? রায়ান: টেনিস ক্লাবে ক্যামিলা: ঠিক আছে :) কোর্টে সবাইকে মার! :* বাই :* রায়ান: ;) বাই <3
রায়ান টেনিস ক্লাবে যাচ্ছে। ক্যামিলা তাকে সৌভাগ্য কামনা করে।
13612140
কনরাড: আরে মানুষ, তুমি কোথায়? কনরাড: আমি বিরক্ত, মানুষ ফ্র্যাঙ্ক: ছিঃ, আমি ভুলে গেছি, সঙ্গী কনরাড: আপনি একজন শিক্ষিকা, ভাই
কনরাড রাগান্বিত, কারণ ফ্রাঙ্ক মিটিং সম্পর্কে ভুলে গিয়েছিল।
13812877
ট্রেভর: আমি অ্যামাজন নিয়ে খুব হতাশ ট্রেভর: আমি আমার বোনের জন্য ক্রিসমাস উপহার হিসাবে একটি ক্যালেন্ডার অর্ডার করেছি। এটি একটি আশ্চর্য কারণ সে যা চায় তা ছাড়া, আমি এমন কিছু কিনতে চেয়েছিলাম যা সে একেবারেই জানবে না। কিন্তু প্যাকেজের অবস্থা :/ আমি বলতে চাচ্ছি যে আপনি একবার বাক্স থেকে এটি সরিয়ে দিলে ক্যালেন্ডারটি ঠিক আছে, তবে এটি ঠিকঠাক নয় ট্রেভর: কাউকে উপহার হিসেবে এমন কিছু দিতে আমি বিব্রত বোধ করি এলিস: ওহ নো, এটা খারাপ এলিস: মেলটি আমার প্যাকেজে এটি সব সময় করে ট্রেভর: কিন্তু তারা জানত যে তারা এটি বিদেশে পাঠাচ্ছে :( তাদের করা উচিত ছিল... কিছু ট্রেভর: এটি অগ্রাধিকার শিপিং ছিল, এমনকি এলিস: তাদের থাকা উচিত ;(
ট্রেভর অ্যামাজনের সাথে হতাশ কারণ তাদের পাঠানো ক্যালেন্ডারের প্যাকেজটি ক্ষতিগ্রস্ত হয়েছে।
13820345
ইভা: পরবর্তী আরি অ্যালবাম শীঘ্রই আসছে!! ইভা: ধন্যবাদ, পরবর্তী মারিয়া: হ্যাঁ, আমি জানি ;) সিন্ডি: ওওও সিন্ডি: কখন? ইভা: জানিনা... কিন্তু একটি গান ইতিমধ্যেই yt-এ আছে সিন্ডি: ওওওওক, আমি এটা চেক করব ইভা: <file_other> ইভা: 2:42 আমার প্রিয় অংশ
পরবর্তী আরি অ্যালবাম প্রকাশ হতে চলেছে। এককটি ইতিমধ্যেই ইউটিউবে রয়েছে।
13828738
ইজরাঃ তুমি কোথায়? ব্র্যান্ডি: আমার পথে, 5 মিনিটের মধ্যে সেখানে পৌঁছে যাবে এজরা: আমি তোমাকে দেখার জন্য অপেক্ষা করতে পারছি না <3 ব্র্যান্ডি: সত্যিই? ;p চিন্তা করবেন না, আমি শীঘ্রই সেখানে আসব এজরা: আমি তোমার শরীর দেখতে চাই... ব্র্যান্ডি: আপনি করবেন; ডি এজরা: এটা প্রায় প্রতিশ্রুতির মতো শোনাচ্ছিল!!! xP ব্র্যান্ডি: হয়তো ;> এজরা: সোওওও? ব্র্যান্ডি: আমি দুঃখিত আমি এটা করতে পারব না এজরা: কি সিরিয়াসলি!!!! ব্র্যান্ডি: এটা শুধু... পরিকল্পনা পরিবর্তন করতে হবে এজরা: নিখুঁত তাই আমি এখানে ব্র্যান্ডির জন্য দাঁড়িয়ে আছি: 0 মিনিট বোকাদের মতো, সব কিছুর জন্য! ব্র্যান্ডি: আমি এর জন্য দুঃখিত:[ আমরা অন্য কোনো সময় দেখা করতে পারি…. এজরা: না, ধন্যবাদ আমি আর এর মধ্য দিয়ে যাচ্ছি না ব্র্যান্ডি: :[ এজরা: তোমার উচিত মানুষকে বেশি সম্মান করা, মেয়ে
ব্র্যান্ডি এজরাকে উঠে দাঁড়িয়েছে যদিও সে প্রতিশ্রুতি দিয়েছিল যে সে কয়েক মিনিটের মধ্যে সেখানে আসবে।
13828391
জিমি: ড্রিঙ্কের জন্য বাইরে যেতে চান? ;> ক্যারল: এখন মধ্যরাত জিমি জিমি: এটা পার্টি টাইমইইইইইইই ক্যারল: এটা পায়জামা এবং কোকো টাইমইইইইইইইইই জিমি: চলো 60 হবে না ক্যারল: আগামীকাল আমার সাথে কথা বলুন যখন আপনি নরকের মতো ক্ষুধার্ত হবেন :D জিমি: আমি বাজি ধরে বলতে পারি তোমাকে তোমার পায়জামায় অসাধারণ লাগছে জিমি: তোমার গন্ধও ভালো ক্যারল: ঠিক আছে এখন আপনাকেও বাড়ি যেতে হবে কারণ আপনি স্পষ্টতই সুপার মাতাল জিমি: সুপার ডঙ্কার ক্যারল: ডঙ্কর? জিমি: মাতাল ক্যারল: <3
জিমি একটি পার্টিতে মাতাল এবং ক্যারল তার সাথে যোগ দিতে চায়। সে বাড়িতে তার পায়জামায় কোকো পান করছে এবং তার সাথে যোগ দেবে না।
13717050
কাইল: আমি বিজ্ঞান গ্রহণ করেছি এবং পাত্র উপভোগ করেছি... এবং এখনও আবার কোন দিন করব। আপনি ভাবতে পারেন হিসাবে সবকিছু কালো এবং সাদা নয়. ম্যাট: আমি সারাদিন পড়েছি সবচেয়ে ভালো জিনিস ডেভিড: ধূমপান কলে যাওয়ার উপায়। বেশিরভাগ পাত্র ধূমপায়ীদের ধূমপানের চেয়ে সপ্তাহে 20 টি জয়েন্ট বেশি। যে প্রায় 3 জয়েন্টগুলোতে একটি দিন. ভার্জিনিয়া: কাইল ওখানে অলিভ অয়েল মাখনের চেয়ে ভালো। হতে পারে, কিন্তু কোনটিই আপনার জন্য ভালো নয়। আমি মনে করি সাধারণভাবে উচ্চ হওয়ার বিরুদ্ধে আমার একটি কুসংস্কার আছে। ডেবি: আমি বরং ভ্যাপ কলম ব্যবহার করব এবং গাঁজা দিয়ে আমার দীর্ঘস্থায়ী ব্যথার চিকিৎসা করব তারপর আবার ডিলাউডিডে থাকব। লে: আপনি টিংচার এবং ভোজ্য 🙂ও দেখতে পারেন ডেবি: লেই আমি একটি মারিজুয়ানা ক্রিম ব্যবহার করি যা খাওয়ার সময় লাগে যখন আমি ব্যথা সহ্য করি। এছাড়াও আমার ডাঃ শুধু আমার ফুসফুস পরীক্ষা করার জন্য একটি এক্সরে করেছিলেন এবং সেগুলি দুর্দান্ত ছিল। মৌরি: আপনার ভ্যাপ পেন এবং জিনিসপত্রের জন্য মাসিক খরচ কত? ডেবি: কলমের দাম $10 এবং কার্তুজের দাম আমার গড়ে $50 কোকো: সত্যই, সমস্ত ফার্মাসিউটিক্যালস প্রচেষ্টার জন্য, পার্শ্ব প্রতিক্রিয়া এবং/অথবা আসক্তি ছাড়া এখনও কোনও ব্যথার ওষুধ নেই। আশা করি মেডিকেল মারিজুয়ানা গবেষণা অব্যাহত থাকবে এবং বিজ্ঞতার সাথে উপলব্ধ করা হবে, এমনকি বীমা দ্বারা আচ্ছাদিত, যাদের ব্যথা উপশম প্রয়োজন তাদের চিকিৎসা পদ্ধতিতে পরিচালিত হবে। বেদনা একটি ট্র্যাজেডি। অ্যান্টনি: টিম, আমি জানি আপনি মনোযোগ আকর্ষণ করার জন্য এই পোস্টটি লিখেছেন। তবে লোকেদের ধূমপানের পাত্রের উপর এই ফিক্সেশন বন্ধ করা উচিত। গাঁজা একটি উপাদান। আপনার অগত্যা এটি ধূমপান করার দরকার নেই। গাঁজা ব্যবহার করার বিভিন্ন উপায় আছে... এটি লবণের মতোই একটি উপাদান কিন্তু আরও উপকারী লে: না, লবণের মতো উপকারী নয়। বোকা হবেন না। ক্রিস্টফ: নাম ডাকার দরকার নেই। আপনি কি লবণের প্রভাব সম্পর্কে তার কাজ পড়েছেন? গাঁজা লবণের চেয়ে অনেক বেশি নিরাপদ এবং উপকারী! যারা সত্য জানে তাদেরকে বোকা বলার আগে একটু গবেষণা করুন!! অ্যান্টনি: গাঁজা লবণের চেয়ে অনেক বেশি নিরাপদ এবং উপকারী! যারা সত্য জানে তাদেরকে বোকা বলার আগে একটু গবেষণা করুন!!
ডেবি তার দীর্ঘস্থায়ী ব্যথার জন্য মারিজুয়ানা ভ্যাপ কলম ব্যবহার করে। কলমের দাম $10 এবং কার্তুজের দাম $50। কাইল, ম্যাট, ডেবি, কোকো, অ্যান্টনি এবং ক্রিস্টোফ মেডিকেল মারিজুয়ানার পক্ষে, ভার্জিনিয়া এবং লেই এর বিপক্ষে।
13611423
কেনি: আপনি এই গ্রীষ্মে কোথায় যাচ্ছেন? টম: এখনও জানি না। হয়তো নিউজিল্যান্ড? কেনি: কত ভালো! আপনার বাবা-মা দুর্দান্ত! টম: হ্যাঁ, কিন্তু আমি তোমাদের সাথে সময় কাটাতে পারি না কেনি: এটা চুষা, আমি জানি. হয়তো আপনি পরিবর্তে কিছু গরম কুক্কুট দেখা হবে;) টম: হ্যাঁ ঠিক। আপনি প্রতি বছর আমাকে এই কথা বলেন কেনি: আপনি জানেন তারা কি বলে: আশা শেষ পর্যন্ত মারা যায়;) টম: ঠিক আছে, ঠিক আছে। আপনার খবর কী? কিছু গ্রীষ্ম পরিকল্পনা আছে? কেনি: না, বাড়িতে থাকছি, সবসময়ের মতো
টম সম্ভবত এই গ্রীষ্মে তার বাবা-মায়ের সাথে নিউজিল্যান্ড যাচ্ছেন। টম তার বন্ধুদের সাথে সময় কাটাবে না। কেনি বরাবরের মতো বাড়িতেই থাকে।